নরসিংদীতে বাড়িতে ঢুকে উপজেলা চেয়ারম্যানকে গুলি

0
109
নরসিংদী জেলার মানচিত্র

পরিবারের সদস্যরা বলেন, সকাল সোয়া ছয়টার দিকে তিনজন লোক হারুনুর রশিদ খানের সঙ্গে দেখা করতে আসেন। বাড়িটির দ্বিতীয় তলার কলবেলের শব্দ শুনে হারুন নিজেই গিয়ে দরজা খুলে দেন। ওই সময় তাঁদের একজন পিস্তল বের করে তাঁর দিকে তাক করেন। তিনি ঘুরে দৌড় দিয়ে নিরাপদ স্থানে যেতে চাইলে তাঁকে লক্ষ্য করে দুটি গুলি করা হয়। গুলি দুটি তাঁর পিঠের দুই জায়গায় বিদ্ধ হয়। এরপর তিনি মাটিতে লুটিয়ে পড়লে তাঁরা পালিয়ে যান। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালটির চিকিৎসকেরা জরুরি চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নরসিংদীর সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বলেন, সকাল পৌনে সাতটার দিকে গুলিবিদ্ধ হারুনুর রশিদ খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাঁর পিঠের দুই জায়গায় গুলিবিদ্ধের চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে হাসপাতালটির একজন চিকিৎসকসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার বলেন, দুর্বৃত্তরা হারুনুর রশিদ খানের বাড়িতে গিয়ে পিঠে গুলি করেছে। কারা এ ঘটনায় জড়িত, নানা মাধ্যমে তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। গুলি করার কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। এ ঘটনার তদন্ত চলছে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.