নতুন যে পরিচয়ে আসছেন শ্রীলেখা

0
35
শ্রীলেখা মিত্র, অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

শ্রীলেখা মিত্রের পরিচয় অভিনেত্রী হিসেবে। আগে স্বপ্লদৈর্ঘ্য সিনেমা ‘এবং ছাদ’ দিয়ে নির্মাতা হিসেবে অভিষেক হয় তাঁর। নতুন খবর, প্রথমবারের মতো ওয়েব সিরিজ পরিচালনা করতে যাচ্ছেন তিনি। কলকাতায় চালু হচ্ছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ফ্রাইডে। পশ্চিমবঙ্গের দৈনিক সংবাদ প্রতিদিন জানিয়েছে, এই প্ল্যাটফর্মের জন্য ‘পান সুপারি’ নামের সিরিজ নির্মাণ করবেন শ্রীলেখা।

অনেক দিন ধরেই আলোচনা চলছিল যে ক‌্যামেলিয়া প্রোডাকশন তাদের ওটিটি প্ল‌্যাটফর্ম নিয়ে আসছে। তাদের প্রস্তুতিও চলছিল। অবশেষে জানা যাচ্ছে, শিগগিরই নতুন প্ল‌্যাটফর্ম ‘ফ্রাইডে’র আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে। যেখানে একগুচ্ছ নতুন কনটেন্ট থাকছে। ২৬টি নতুন ওয়েব সিরিজ ও ২টি অরিজিনাল ফিচার ফিল্ম আনার পরিকল্পনা তাদের।

শ্রীলেখা মিত্র। ছবি: ফেসবুক
শ্রীলেখা মিত্র। ছবি: ফেসবুক

ইতিমধ্যে সাতটি সিরিজ তৈরি হয়েছে, বাকিগুলোর শুটিং চলছে।
এই প্ল্যাটফর্মে অরিন্দম শীলের ‘উনিশে এপ্রিল’, কমলেশ্বর মুখোপাধ‌্যায়ের ‘নাইট অব ক্রাইম’ (সিনেমা থেকে সিরিজ), সাগ্নিক চট্টোপাধ‌্যায়ের ‘লেডি চ‌্যাটার্জি’, অরিন্দম চক্রবর্তীর ‘আমি নন্দিনী’, দীপ মোদকের ‘নেক্রো’, আবু হায়াত মাহমুদের ‘ভালোবাসা’, কৌশিক করের ‘ফটাশ’—এই সাত সিরিজ দিয়ে যাত্রা শুরু হবে।

আরও গুরুত্বপূর্ণ পরিচালকেরাও রয়েছেন তালিকায়। সৃজিত মুখোপাধ‌্যায় নিয়ে আসছেন ‘রেনেসাঁ’।

অরিন্দম শীলের ‘উনিশে এপ্রিল’ সিরিজটিতে আছেন আরিফিন শুভ, অরুণিমা ঘোষ, সৌরসেনী মৈত্র, সাহেব, অঙ্কিতা চক্রবর্তী, ইন্দ্রাশিস রায় ও অনুরাধা রায়। মূলত একটি মার্ডার মিস্ট্রিকে কেন্দ্র করে গল্প জমে উঠবে। কমলেশ্বর মুখোপাধ‌্যায়ের সিরিজের প্রধান চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ‌্যায়, অরুণিমা ঘোষ। ‘লেডি চ‌্যাটার্জি’তে প্রধান ভূমিকায় দেখা যাবে অরুণিমা ঘোষ, দেবাশিস মণ্ডল, অলিভিয়া সরকারকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.