পূর্ণতা পেল ফারিণের কৈশোরের প্রেম

0
143
বিয়ের আসরে বরের সঙ্গে ফারিণ ফেসবুক থেকে

তিনি প্রেম করেছেন; তবে তা স্বীকার করেননি, আবার অস্বীকারও করেননি। ব্যক্তিগত জীবন বরাবরই ব্যক্তিগতই রাখতে চেয়েছেন। প্রেম নিয়ে প্রশ্নে কূটনৈতিক উত্তর দিয়েছেন তাসনিয়া ফারিণ। এবার জীবনের ‘নতুন ইনিংস’ শুরু করে ব্যক্তিগত জীবনের খবর দিলেন অভিনেত্রী। গতকাল সোমবার ফারিণ ফেসবুকে জানিয়েছেন তাঁর বিয়ের খবর।

বিয়ের আসরে বরের সঙ্গে ফারিণ ফেসবুক থেকে

ভক্তদের ভাষায়, ডুবে ডুবে জল খেয়েছেন ফারিণ। প্রেমিককে কখনোই প্রকাশ্যে আনেননি। এমনকি সেই প্রেমিকের সঙ্গে নাম জড়িয়ে গুঞ্জনও ছড়ায়নি সংবাদমাধ্যমে। তবে ফারিণের ঘনিষ্ঠজন ও সহকর্মীদের কেউ কেউ তাঁর ‘গোপন প্রেমিক’ কে জানতেন, তবে সেই খবরটা সীমিত পরিসরেই ছিল। প্রেমের খবরটা ডালপালা মেলার আগেই বিয়ের খবর নিয়ে হাজির হলেন ফারিণ।

শোবিজের কেউ নন, কৈশোরের প্রেমিকের সঙ্গেই মালাবদল করেছেন ফারিণ। তাঁর স্বামীর নাম শেখ রেজওয়ান, থাকেন বিদেশে। ১১ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গাঁটছড়া বেঁধেছেন তাঁরা।

অভিনয়ে নাম লেখানোর আগে, তারকাখ্যাতি পাওয়ার বহু আগে যাঁর সঙ্গে হৃদয়ের লেনদেন করেছেন, তাঁর সঙ্গেই নতুন পথচলা শুরু করলেন ফারিণ।

Prothom alo image
বর শেখ রেজওয়ানের সঙ্গে তাসনিয়া ফারিন, ছবি : জাহিদ খান ব্রাইডাল মেকওভার

তাঁদের বিয়ের মধ্য দিয়ে যেন কৈশোরের জমাটি প্রেম পূর্ণতা পেল। গতকাল বিকেলে স্বামীর সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন ফারিণ। যেখানে তাঁকে দেখা যাচ্ছে লাল জামদানি শাড়ি, লাল চুড়ি, টিপ আর টিকলিতে। তবে স্বামীর মুখাবয়ব পুরোটা প্রকাশ করেননি; বিয়ের ঘোষণা দিয়েও স্বামী নিয়ে খানিকটা রহস্যই রাখলেন ফারিণ।
প্রেমিক থেকে স্বামী বনে যাওয়া শেখ রেজওয়ানের উদ্দেশে ফেসবুকে এক আবেগঘন পোস্ট দিয়েছেন ফারিণ। তিনি লিখেছেন, ‘যদিও এটা (সম্পর্ক) অনেক দিনের, তারপরও তোমার জন্য আমার হৃদয় ঠিক প্রথম দিনের মতোই নেচে ওঠে। আমি তোমার মাঝেই ভালোবাসা খুঁজে পেয়েছি। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে, কলেজে পড়াকালে আমরা প্রেমে পড়েছি। তুমি আমার জীবনে ছায়ার মতো থেকেছ, আমাকে অনুপ্রাণিত করেছ, সমর্থন জুগিয়েছ। আমরা একে অপরকে প্রাধান্য দিয়েছি, নিজেদের লক্ষ্য ও স্বপ্ন পূরণে পাশাপাশি থেকেছি। এই পথচলায় দুজনের জীবন বদলে গেছে কিন্তু সম্পর্কের গতিপথ একই ছিল। মূলত এ কারণেই আমাদের সম্পর্ক নিজেদের মধ্যেই রেখেছি। অবশেষে আমাদের কৈশোরের প্রেম পূর্ণতা পেল। তারপরও তোমাকে স্বামী হিসেবে পেয়েছি—এটা অবাস্তব লাগছে। নিজেকে দুনিয়ার সবচেয়ে সৌভাগ্যবান নারী মনে করছি। শেখ রেজওয়ান, আমাকে জীবনসঙ্গী করার জন্য তোমাকে ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি।’

সামাজিক মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, মিজানুর রহমান আরিয়ান, ইমরাউল রাফাত, অভিনেতা আরিফিন শুভ, অভিনেত্রী সাবিলা নূরসহ আরও অনেকে।

Prothom alo image
বিয়ের আসরে তাসনিয়া ফারিনছবি : জাহিদ খান ব্রাইডাল মেকওভার

ফারিণ জানান, অনেকটা তাড়াহুড়ার মধ্যে বিয়ে সেরেছেন তাঁরা। তাঁর স্বামী দেশের বাইরে থাকেন। তিনি আবারও দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের নিয়ে অনুষ্ঠান আয়োজন করবেন তাঁরা। ফারিণের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তাঁরা মালদ্বীপে মধুচন্দ্রিমায় যাচ্ছেন।

২০১৭ সালে ‘আমরা আবার ফিরব কবে’ নামে একটি নাটক দিয়ে অভিনয়ে নাম লেখান ফারিণ, দেশের টিভি নাটক, ওয়েব সিনেমা ও ওয়েব সিরিজের পাশাপাশি কলকাতার ‘আরো এক পৃথিবী’ সিনেমায় দেখা গেছে তাঁকে।

Prothom alo image
তাসনিয়া ফারিণ, ফেসবুক থেকে

মাত্র আট বছরের ক্যারিয়ারে ‘নেটওয়ার্কের বাইরে’, ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’, ‘কারাগার’-এর মতো সিনেমা ও সিরিজে অভিনয় করে তারকাখ্যাতি পেয়েছেন তাসনিয়া ফারিণ। গত ঈদুল আজহাতেও ওয়েব ফিল্ম নিকষ ও বেশ কয়েকটি টিভি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.