ডেঙ্গুতে অন্তঃসত্ত্বা অবস্থায় মারা গেলেন বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব নাজিয়া সুলতানা

0
101
এস এম নাজিয়া সুলতানা

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব (ডব্লিউটিও উইং) এস এম নাজিয়া সুলতানা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয় বলে বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ সূত্রে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩০তম বিসিএসের কর্মকর্তা নাজিয়া সুলতানা আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুই দিন ধরে তিনি বারডেম হাসপাতালে ভর্তি ছিলেন। আজ সকালেই তিনি মারা যান।

এস এম নাজিয়া সুলতানার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও জ্যেষ্ঠ সচিব তপন কান্তি ঘোষ।

বাণিজ্যমন্ত্রী আজ এক শোকবার্তায় নাজিয়া সুলতানার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

টিপু মুনশি শোকবার্তায় বলেন, নাজিয়া সুলতানা অত্যন্ত মেধাবী ও চৌকস কর্মকর্তা ছিলেন। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা থাকাকালে তাঁর ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করেছিলেন উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, ‘নাজিয়া সুলতানার অকালমৃত্যুতে আমরা একজন সৎ ও যোগ্য কর্মকর্তাকে হারালাম।’

জ্যেষ্ঠ সচিব তপন কান্তি ঘোষ তাঁর শোকবার্তায় বলেন, নাজিয়া সুলতানা ছিলেন একজন দক্ষ ও কর্তব্যপরায়ণ কর্মকর্তা। বাংলাদেশ সিভিল সার্ভিসে তাঁর অবদান স্মরণীয় হয়ে থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.