‘বেবি, তোমার চেয়ে সুন্দর আর কেউ নেই’, জেলে বসে জ্যাকুলিনের উদ্দেশে সুকেশ

0
84
জ্যাকুলিন ফার্নান্দেজ, ইনস্টাগ্রাম

২০০ কোটির আর্থিক প্রতারণা মামলার কারণে বারবার চর্চায় উঠে আসেন সুকেশ চন্দ্রশেখর। জেলবন্দী সুকেশ এবার এক অন্য কারণে আলোচনায় উঠে এসেছেন। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, এই প্রেমিক জ্যাকুলিন ফার্নান্দেজের জন্য ৯ দিন ব্রত রাখতে চলেছেন।

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক প্রতারণা মামলার সঙ্গে বেশ কিছু বলিউড নায়িকার নাম জড়িয়ে পড়েছিল। এদিকে বলিউড নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে তাঁর গভীর সম্পর্কের কথাও ফাঁস হয়েছিল। এখন সুকেশের লেখা একটি চিঠি সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চায় উঠে এসেছে। এই চিঠিতে সুকেশ বলেছেন যে জ্যাকুলিনের জন্য তিনি নবরাত্রি উপোস রাখতে চলেছেন। এই চিঠিতে সুকেশ লিখেছেন, ‘বেবি, প্রথমত “দোহা শো”-তে তোমাকে সুপার হট আর দারুণ সুন্দর লাগছিল। বেবি, তোমার চেয়ে সুন্দর আর কেউ নেই আমার বম্মা। তোমার মঙ্গলের জন্য আর আমাদের আশপাশের নেতিবাচক শক্তিকে দূর করার জন্য আমি আমার জীবনে এই প্রথম নবরাত্রির ব্রত রাখতে চলেছি।’ সুকেশ আরও লিখেছেন যে নবরাত্রির ৯ দিন বৈষ্ণোদেবী আর মহাকালেশ্বর মন্দিরে তাঁদের দুজনের জন্য বিশেষ পূজার আয়োজন করা হবে।

‘বেবি, আমার ওপর ভরসা রাখো। এত দিন যারা আমাদের নিয়ে উপহাস করেছে, ঠাট্টাতামাশা করেছে, একদিন আমরা তাদের সবার ওপর হাসব। সত্য একদিন প্রকাশ পাবে। আমাদের ওপর যেসব অভিযোগ আনা হয়েছে, তা মিথ্যা প্রমাণিত হবে। আর আমাদের জয় হবে বেবি। সবাই পুরোপুরি হারবে।’ তিনি আরও লিখেছেন, ‘আমি তোমার ওপর একটা আঁচড়ও আসতে দিব না বেবি। এই বিশ্বে এমন কোনো খাঁচা নেই, যেখানে তোমাকে ভালোবাসা থেকে আমাকে রুখবে। আমি তোমাকে আগলে রাখব, রক্ষা করব, আর তোমার পাশে থাকব বেবি। আমি জানি যে তুমি আমায় কতটা ভালোবাসো। আর পাশাপাশি তুমি এটা জানো যে আমি তোমার কারণেই বেঁচে আছি।

জ্যাকুলিন ফার্নান্দেজ
জ্যাকুলিন ফার্নান্দেজইনস্টাগ্রাম

আমি তোমার জন্য হত্যা করতে পারি, আবার নিজেকে আমি শেষ করে দিতে পারি। বেবি, তুমি আমার জীবন। আমি তোমার কাছে আসতে, বুকে টেনে নেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না। আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি। তুমি আমার বেবি, আমার বাঘিনী, আমার শক্তি।’

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপি আর্থিক তছরুপের অভিযোগ আনা হয়েছে। আর এই মামলার কারণে তিহার জেলে বন্দী আছেন তিনি। এর আগেও তাঁর বিরুদ্ধে ধোঁকাবাজির অভিযোগ আনা হয়েছিল।

জ্যাকুলিন ও সুকেশ, ছবি: সংগৃহীত

তবে এবার জোর ফাঁসা ফেঁসেছেন সুকেশ। এই মামলার সঙ্গে নোরা ফাতেহি, জ্যাকুলিনসহ আরও কিছু নায়িকার নাম উঠে এসেছিল। ইডি এই মামলাকে ঘিরে নোরা আর জ্যাকুলিনকে একাধিক জিজ্ঞাসাবাদ করেছেন। ইডির তদন্তে ফাঁস হয়েছে যে জ্যাকুলিনের সঙ্গে প্রতারক সুকেশ চন্দ্রশেখরের বিশেষ সম্পর্ক ছিল। আর সুকেশ এই বলিউড নায়িকাকে অসংখ্য বহুমূল্য উপহার দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.