পাঁচ সিটি করপোরেশনে গ্রহণযোগ্য নির্বাচন করা হবে

0
88
খুলনা সিটি নির্বাচনের প্রস্তুতি সভায় ইসি ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.) ও রাশেদা সুলতানা।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের প্রস্তুতি সভায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.) ও রাশেদা সুলতানা বলেছেন, পাঁচ সিটি করপোরেশনে গ্রহণযোগ্য নির্বাচন করা হবে।

সোমবার সকাল সাড়ে ১০টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের প্রস্তুতি সভার সূচনা বক্তব্যে তারা দুজন এ কথা বলেন।

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.) বলেছেন, অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন করতে বর্তমান নির্বাচন কমিশন সচেষ্ট। পাঁচ সিটি করপোরেশনের নির্বাচন আসন্ন। আমরা স্বচ্ছতার সঙ্গে এই নির্বাচনগুলো করতে চাই।

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র সুনিশ্চিত হয়। ভালোভাবে নির্বাচন পরিচালনার জন্য সকলকে সততার সঙ্গে কাজ করতে হবে। খুলনাসহ পাঁচ সিটি করপোরেশনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করা হবে।

সভায় বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিন, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঁইয়া, খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজি মো. মঈনুল হক, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.