৫০ কোটি টাকায় বাংলো কিনলেন আলিয়া, বোন শাহিনের জন্য কিনলেন দুটি ফ্ল্যাট

0
114
বোন শাহিনের সঙ্গে আলিয়া

ক্যারিয়ারের সেরা সময় পার করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বলিউড পেরিয়ে অভিনয় করছেন হলিউডেও। শুধু অভিনয় নয়, সিনেমা প্রযোজনাও করছেন এই অভিনেত্রী। সঙ্গে রয়েছে স্বামী রণবীর কাপুর এবং মেয়ে রাহাকে নিয়ে তার ছোট্ট একটা সংসার। এই ছোট্ট সংসারের জন্য আলিয়া এবার কিনলেন বিলাসবহুল এক বাংলো। যার মূল্য ৩৮ কোটি রুপি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস
২ হাজার ৪৯৭ স্কয়ার ফুটের বিলাসবহুল এই বাংলোর মূল্য ৩৭ কোটি ৮০ লাখ রুপি পরিশোধ করবে আলিয়ার প্রযোজনা সংস্থা ইন্টারনাল সানশাইন প্রোডাকশন। বাংলাদেশি মুদ্রায় এর দাম পড়বে ৫০ কোটি টাকা।

পশ্চিম বান্দ্রার পালি হিলে অবস্থিত এরিয়াল ভিউ কো-অপারেটিভ হাউজিং সোসাইটিতে অবস্থিত এই বাংলো। এখানে আলিয়ার স্বামী রণবীর কাপুরও ২০১৬ সালে বাংলো কিনেছিলেন। রণবীরকে খরচ করতে হয়েছিল ৩৫ কোটি রুপি।

আলিয়ার সঙ্গে শাহীন ভাট
আলিয়ার সঙ্গে শাহীন ভাটছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

১০ এপ্রিল এই বাংলো প্রযোজনা সংস্থার নামে নিবন্ধিত করেছেন আলিয়া। বাংলো বুকিংয়ের জন্য অগ্রিম হিসেবে প্রদান করেছেন ২ কোটি ২৬ লাখ রুপি। একই দিন বোন শাহিন ভাটকে উপহার দিতে দুটি ফ্ল্যাটও কিনেছেন আলিয়া।

মুম্বাইয়ের জুহুতে কেনা ২ হাজার ৮৬ স্কয়ার ফুটের এই ফ্ল্যাট দুটির মূল্য প্রায় ৭ কোটি ৬৮ লাখ রুপি। আর এই ফ্ল্যাটগুলোর বুকিং অর্থ হিসেবে খরচ করতে হয়েছে প্রায় ৩১ লাখ রুপি। যদিও এগুলো নিয়ে আলিয়া কিংবা শাহিন এখনো কিছু জানাননি।

বর্তমানে আলিয়া ও তাঁর স্বামী রণবীর কাপুর মেয়ে রাহাকে নিয়ে থাকেন তাঁদের বান্দ্রার পালি হিলের বাড়ি ‘বাস্তুতে’। এই বাড়িতেই গত বছর এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। শোনা যাচ্ছে, খুব শিগগির পরিবার নিয়ে নতুন বাড়িতে উঠবেন আলিয়া। এই বাড়ি ছাড়াও মুম্বাইয়ের কৃষ্ণরাজে আটতলা একটি বাড়ি নির্মাণ করেছেন এই তারকা দম্পতি।

শাহিন ভাট ও আলিয়া ভাট
শাহিন ভাট ও আলিয়া ভাট

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.