দুই এডিজিসহ স্বাস্থ্য অধিদপ্তরে নতুন ৭ কর্মকর্তা

0
24
স্বাস্থ্য অধিদপ্তর
দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ৭ চিকিৎসককে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালকসহ (এডিজি) গুরুত্বপূর্ণ দায়িত্বে পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।
 
বৃহস্পতিবার (২৯ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।
 
এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাদের তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলিপূর্বক পদায়ন করা হলো। রাষ্ট্রপতির আদেশক্রমে এবং জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।
 
পদায়ন পাওয়া চিকিৎসকদের মধ্যে খুলনা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের অধ্যাপক ডা. শেখ ছাইদুল হককে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), ময়মনসিংহ স্বাস্থ্য বিভাগের বিভাগীয় পরিচালক ডা. মো. রিজওয়ানুর রহমানকে অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), রংপুর স্বাস্থ্য বিভাগের বিভাগীয় পরিচালক ডা. এ বি এম আবু হানিফকে অধিদপ্তরের পরিচালক (হোমিও ও দেশজ চিকিৎসা) পদে পদায়ন করা হয়েছে।
 
এ ছাড়া কুষ্টিয়া ম্যাটসের পরিচালক ডা. মো. জয়নাল আবেদীন টিটোকে অধিদপ্তরের উপপরিচালক (হাসপাতাল-২), স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ডা. মো. হাবিবুর রহমানকে অধিদপ্তরের উপপরিচালক (অডিট), সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আহম্মদ হোসেনকে অধিদপ্তরের সহকারী পরিচালক (শৃঙ্খলা-১), অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. মো. ফিরোজুর রহমানকে অধিদপ্তরের সহকারী পরিচালক (বিদ্যালয় স্বাস্থ্য) পদে পদায়ন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.