সাভারে জামায়াতের গণমিছিলে পুলিশের বাধার অভিযোগ

0
121
সাভারে জামায়াতের গণমিছিলে পুলিশের বাধা। ছবি- সংগৃহীত

সাভারে জামায়াতে ইসলামীর গণমিছিলে পুলিশের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার সকালে সাভার পৌরসভার রেডিও কলোনি থেকে শুরু হয়ে জামায়াতে ইসলামীর ঢাকা জেলা উত্তর শাখার একটি মিছিল মূল সড়কের দিকে যেতে চাইলে পুলিশ বাধা দেয় বলে অভিযোগ করেন দলটির নেতাকর্মীরা।

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, জামায়াত ঘোষিত ১০ দফা বাস্তবায়ন ও দলের আমির ডা. শফিকুর রহমানসহ বিরোধীদলীয় সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে জামায়াতে ইসলামীর ঢাকা জেলা উত্তর শাখা গণমিছিলটি বের করে। পরে সাভার নিউ মার্কেটের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়। গণমিছিলে জামায়াতের ঢাকা জেলা উত্তর শাখার সেক্রেটারি শাহাদাত হোসেন নেতৃত্ব দেন।

গণমিছিল শেষে ওই সংক্ষিপ্ত সমাবেশে ঢাকা জেলা উত্তর জামায়াতের কর্মপরিষদ সদস্য ও আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শহিদুল ইসলাম বলেন, জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ সকল রাজবন্দিদের অবিলম্বে মুক্তি দিতে হবে।

এ সময় নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ জামায়াত ঘোষিত ১০ দফা বাস্তবায়নে গণআন্দোলন গড়ে তোলার জন্য জনগণের প্রতি আহবান জানান জামায়াতের এই নেতা।

মিছিলে আরও উপস্থিত ছিলেন জেলা জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি হাসান মাহবুব মাস্টার, জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা আব্দুর রউফ, জামায়াতের সাভার পৌরসভা আমির আজিজুর রহমান, আশুলিয়া থানার আমির বশির আহম্মদ, ধামরাই পৌরসভা আমির জহিরুল ইসলাম, সাভার পৌরসভার সেক্রেটারি আবদুল কাদের, শিবিরের জেলা সভাপতি রুহুল আমীন, জেলা সেক্রেটারি সানোয়ার হোসাইন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.