থেমে থাকা ট্রাকে প্রাইভেটকারের ধাক্কা, মা-মেয়ে ও চালক নিহত

0
132

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় থামা ট্রাকে প্রাইভেটকারের ধাক্কায় মা ও মেয়েসহ প্রাইভেটকারটির চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চারজন। ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের সলিলদিয়া নামক স্থানে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত চালকের পরিচয় জানা যায়নি।

আহতরা ঢাকায় ও ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

শিবচর হাইওয়ে থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে কক্সবাজার থেকে ছেড়ে আসা ভাঙ্গাগামী একটি প্রাইভেটকার থেমে থাকা একটি ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে প্রাইভেটকারের যাত্রী লাবনী আক্তার মারা যান। আহত অবস্থায় লাবনীর মেয়ে সুরাইয়া ও ভাতিজী জয়নাবকে স্থানীয় ভাঙ্গা হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মেয়ে সুরাইয়ার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হন আরও চারজন। আহতদের মধ্যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

নিহত মা ও মেয়ের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আতাদি গ্রামে। নিহতদের মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতদের স্বজনেরা জানান, একই পরিবারের সাতজন গত ২৬ ডিসেম্বর কক্সবাজার ভ্রমণে যান। সেখান থেকে ফেরার পথে বাড়ির কাছাকাছি এসে তারা দুর্ঘটনার শিকার হন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.