দ্বিতীয় দিনে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভোটগ্রহণ চলছে

0
90
বৃহস্পতিবার সকালে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভোটগ্রহণের চিত্র।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দুই দিনব্যাপী নির্বাচনের দ্বিতীয় দিনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ভোট নেওয়া শুরু হয়।

গতকাল বুধবার প্রথম দিনে ধস্তাধস্তি ও হট্টগোলের কারণে নির্ধারিত সময়ের দুই ঘণ্টা পরে ভোটগ্রহণ শুরু হলেও আজ তেমন কোনো ঘটনা ঘটেনি। দুই ঘণ্টার বিলম্বে শুরু হওয়ার পর গতকাল একটানা বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হয়।

বুধবার সকালে ভোটগ্রহণ শুরুর আগে হইচই, হট্টগোল এবং আওয়ামীপন্থী আইনজীবীদের সঙ্গে বিএনপিপন্থী আইনজীবীদের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

উভয়পক্ষের হট্টগোলের সময় আইনজীবী সমিতির মিলনায়তনে পেশাগত দায়িত্ব পালন করতে গেলে অন্তত ১০ জন সাংবাদিক পুলিশের হামলার শিকার হন বলে জানা গেছে। আহতদের মধ্যে এটিএন নিউজের সাংবাদিক জাবেদ আক্তারের অবস্থা গুরুতর। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বোচ্চ আদালতের আইনজীবীদের এই সংগঠনের কার্যনির্বাহী কমিটির ১৪টি পদের বিপরীতে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার রয়েছেন প্রায় ৯ হাজার। ভোট শুরুর আগের দিন মঙ্গলবারও ভোটকে কেন্দ্র করে দিনভর হট্টগোল হয়েছে। নির্বাচন কমিশনার পদত্যাগ করার পর দু’পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.