তিশা নয়, পূজা

0
22
ব্ল্যাক মানি’–তে নায়িকা হচ্ছেন পূজা, তিশা নন। কোলাজ

ভারতের পশ্চিমবঙ্গের চিত্রনায়ক জিৎ ও বাংলাদেশের শরিফুল রাজকে নিয়ে দুই দিন আগে ‘লায়ন’ নামের একটি ছবি বানানোর ঘোষণা দেন পরিচালক রায়হান রাফি। কিন্তু লায়ন ছবিতে নায়িকা কে হচ্ছেন সে ব্যাপারে কিছুই বলেননি পরিচালক। তবে লায়ন ছবির নায়িকার নাম ঘোষণা না করলেও বিভিন্ন সূত্রে জানা গেছে, তাঁর পরিচালিত ওয়েব ফিল্ম ‘ব্ল্যাক মানি’–তে নায়িকা কে হচ্ছেন, সে খবর। প্রযোজনা প্রতিষ্ঠান ও বিভিন্ন সূত্রে জানা গেছে, ‘ব্ল্যাক মানি’তে নায়িকা হতে যাচ্ছেন পূজা চেরি।

আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকার একটি হোটেলে নায়িকার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে প্রযোজনা প্রতিষ্ঠান। প্রকাশ করবে অন্যান্য অভিনয়শিল্পীর নাম ও শুটিং শুরুর খবরও।

চিত্রনায়িকা পূজা চেরী, অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

অনেক দিন ধরে কথাবার্তা চলতে থাকলেও সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফির নতুন ওয়েব ফিল্ম ব্ল্যাক মানির আনুষ্ঠানিক ঘোষণা আসছে আজ। এরই মধ্যে চাউর হয়, এই ছবিতে নায়িকা হবেন তানজিন তিশা। সপ্তাহ দু-এক প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রও গণমাধ্যমকে তেমনটাই জানিয়েছিল। এই ঘোষণা প্রকাশ্যে আসার পর রাফির সঙ্গে তিশার প্রেমের সম্পর্কের খবর নিয়ে চর্চা হতে থাকে।

চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্কের অধ্যায় চুকে যাওয়ার পর যদিও গণমাধ্যমে তিশার প্রসঙ্গে রাফি বলেছেন, ‘এটি স্রেফ গুজব।’ রাফি ও তানজিন তিশার সম্পর্ক নিয়ে যখন আলোচনা চলছিল, ঠিক তখনই লায়ন নামের একটি ছবির ঘোষণা দেন এই পরিচালক।

রায়হান রাফী
রায়হান রাফী

জনপ্রিয় পরিচালক রায়হান রাফি গত কয়েক বছরে সিনেমা ও ওটিটিতে যা বানিয়েছেন, কমবেশি সবই হিট করেছে। সর্বশেষ ‘তুফান’ দেশ–বিদেশে ব্লকবাস্টার ছবির তকমা পেয়েছে। ব্ল্যাক মানি–সংশ্লিষ্ট বিভিন্ন সূত্র থেকে নায়িকা হিসেবে পূজা চেরির নামটি নিশ্চিত হলেও পরিচালক এ ব্যাপারে কিছুই বলতে চাইছেন না। তাঁর বক্তব্য, সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে তিনি জানাবেন।

নায়িকা ক্যারিয়ার শুরুর দিকে রায়হান রাফির সঙ্গে পূজা চেরি পরপর দুটি সিনেমায় অভিনয় করেছেন।

চিত্রনায়িকা পূজা চেরী, অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পোড়ামন ২’ ও ‘দহন’ নামের দুটি ছবিই বেশ আলোচিত হয়। এরপর পরিচালক ও নায়িকা দুজনকে একসঙ্গে কোনো ছবিতে দেখা যায়নি।

‘ব্ল্যাক মানি’ প্রসঙ্গে এর আগে গণমাধ্যমকে রাফি জানিয়েছিলেন, সিরিজটি দিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গর সঙ্গে তাঁর প্রথম কাজ হতে যাচ্ছে। সাধারণত তিনি যে ধরনের গল্প পর্দায় বলার চেষ্টা করেন, এটি তা থেকে অনেকটাই ভিন্ন। প্রতিষ্ঠানটির সঙ্গে নতুন ধরনের এ রকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে তিনি অনেক আনন্দিত।

এদিকে ব্ল্যাক মানি ওয়েব ফিল্মে চিত্রনায়ক রুবেলের কাজ করার সম্ভাবনার কথাও শোনা যাচ্ছে। তবে যা–ই হোক না, সবকিছুই আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনে জানাতে চান পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান। শেষ মুহূর্তে অভিনয়শিল্পী কাস্টিং বদলে গেলেও অবাক হওয়ার কিছু নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.