তিন দিন ধরে সড়কে পড়ে ছিল কোটি টাকার গাড়ি

0
24
চট্টগ্রাম নগরের ওয়াসা মোড় এলাকায় সড়কে পড়ে থাকা দামি এই গাড়িটি জব্দ করে থানায় নিয়ে গেছে পুলিশ। আজ দুপুরে, ছবি : ফেসবুক থেকে

চট্টগ্রাম নগরের ব্যস্ততম এলাকা ওয়াসা মোড়। সেখানে একটি রেস্তোরাঁর সামনে গত রোববার থেকে পড়ে ছিল কয়েক কোটি টাকা মূল্যের একটি গাড়ি। স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরে গাড়িটি জব্দ করে থানায় নিয়ে আসে খুলশী থানা-পুলিশ।

২ হাজার সিসির গাড়িটি ল্যান্ড রোভার কোম্পানির। এটিতে ঢাকা মেট্রো-ঘ ১১-২৮৮৩ নম্বর প্লেট লাগানো। তবে এত দামি এই গাড়িটি কে বা কারা এখানে ফেলে রেখে গেছেন, তা জানা যায়নি।

সর্বশেষ রাত সাড়ে আটটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত গাড়ির প্রকৃত মালিককে খুঁজে পায়নি বলে জানায় পুলিশ। তবে এক ব্যক্তি গাড়িটির মালিক বলে দাবি করেছেন। গাড়িটি এত দিন কেন ফেলে রাখা হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ জানায়, আজ স্থানীয় কয়েকজন ব্যবসায়ীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ওয়াসা মোড় এলাকায় যায়। পরে তাঁদের মাধ্যমে জানা যায়, গাড়িটি গত রোববার থেকে সেখানে পড়ে আছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, তিন দিন ধরে গাড়িটি সেখানে পড়ে ছিল। একজন গাড়ির মালিক হিসেবে দাবি করেছেন। কাগজপত্র দিতে বলা হয়েছে। নিশ্চিত না হয়ে গাড়ি কাউকে দেওয়া হবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.