মির্জা ফখরুল সিএইচডিইউতে , রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত

0
97
বিএনপি ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সিএইচডিইউ’তে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

তিনি জানান, এখন পর্যন্ত কোনো ঝুঁকি বা জটিলতা খুঁজে পাননি চিকিৎসকরা। রিপোর্ট দেখে পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

আজ সোমবার দুপুরে হাসপাতালে মির্জা ফখরুলের চিকিৎসার খোঁজখবর নেওয়ার পর জাহিদ হোসেন গণমাধ্যমকে এসব তথ্য জানান।

জাহিদ হোসেন বলেন,জরুরি বিভাগের ডাক্তাররা পরীক্ষা-নিরীক্ষা করেছেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থবোধ করায় ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়েছে।  বিশেষ করে ওনার (মির্জা ফখরুল) চিকিৎসক ডা. মমিনুজ্জামান দেখেছেন।

বিএনপির এই নেতা আরও বলেছেন, আপাতত সিএইচডিইউ’তে অবজার্ভেশনের জন্য রাখা হয়েছে। এখানে রাখার পর ওনার রক্তসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট আসতে কয়েক ঘণ্টা সময় লাগবে। রিপোর্ট দেখে পরবর্তীতে চিকিৎসার পদ্ধতি নির্ধারণ করা হবে।

অসুস্থবোধ করায় আজ বেলা ১২টার দিকে বিএনপি মহাসচিবকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। এর আগে প্রায় এক সপ্তাহ চিকিৎসা শেষে গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় মির্জা ফখরুল সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন।

প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারি রাতে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান মির্জা ফখরুল। সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও ছিলেন। দু’জনই নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.