বিদায় বেলায় পরিণীতির চোখে জল

0
120
বর আম আদমি পার্টির নেতা, ভারতের সবচেয়ে কম বয়সী সংসদ সদস্য রাঘব চাড্ডা আর বউ বলিউড তারকা পরিণীতি চোপড়া

গতকাল রোববার সন্ধ্যা থেকে সবাই বর-কনেবেশী ‘রাঘণীতি’কে এক ঝলক দেখার জন্য অধীর অপেক্ষায় ছিলেন। সন্ধ্যা গড়িয়ে রাত, রাত পার হয়ে সকাল। অবশেষে আজ সোমবার সকালে নবদম্পতি রাঘব চাড্ডা আর পরিণীতি চোপড়ার বিয়ের ছবি প্রকাশ্যে এল। ভক্তদের কাছে তাঁরা ‘রাঘণীতি’।

এই মুহূর্তে নেট দুনিয়ায় ঝলমল করছে রাঘব আর পরিণীতির ভালোবাসামাখা গুটিকয়েক বিয়ের ছবি। সাদা শেরওয়ানি, মাথায় সাদা পাগড়ি পরে এই সন্ধ্যায় রাঘব হয়ে উঠেছিলেন রূপকথার রাজপুত্র। আর পরিণীতির পরনে ছিল আইভরি রঙের লেহেঙ্গা-চোলি, মাথায় একই রঙের ওড়না, হিরে ও পান্নার অলংকার। তাঁর ওড়নাতে সোনালি সুতোর কারুকাজে জ্বলজ্বল করছিল ‘রাঘব’-এর নাম। কনেবেশী পরিণীতি এই সন্ধ্যায় হয়ে উঠেছিলেন অপরূপা। তাঁদের দুজনের পোশাক ডিজাইন করেছেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা।

গতকাল গোধূলি আলোয় সাত পাকে বাঁধা পড়েছিলেন আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা আর বলিউড নায়িকা পরিণীতি চোপড়া। পাত্র–পাত্রী দুজনেই পাঞ্জাবি। তাই বিয়ের সব আচার-অনুষ্ঠান পাঞ্জাবি রীতি অনুযায়ী হয়েছে। তাঁদের বিয়ের থিম ‘পার্ল হোয়াইট’ রাখা হয়েছিল। বেশ কিছু দিন ধরে তাঁদের বিয়ের খবরে মুখর নেটপাড়া। এই স্বপ্নের বিয়েতে রাজনীতি তথা বলিউড সাম্রাজ্য থেকে কোন কোন তারকা আসছেন, পরিণীতির তুতো বোন প্রিয়াঙ্কা চোপড়া আসছেন কি না, বিয়ের রাতে বর–কনের বেশ, বিয়ের মেনু কী—কয়েক দিন ধরে এ রকম নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সব জায়গায়। এবার মোটামুটি সেসব প্রশ্নের নিরসন হয়েছে।

রাজস্থানের তাজ লীলা প্যালেসে বলিউড তারকা পরিণীতি চোপড়া-রাজনীতিবিদ রাঘব চাড্ডার বিয়ের আয়োজন চলছে
রাজস্থানের তাজ লীলা প্যালেসে বলিউড তারকা পরিণীতি চোপড়া-রাজনীতিবিদ রাঘব চাড্ডার বিয়ের আয়োজন চলছে, কোলাজ

উদয়পুরের লীলা প্যালেসে রাঘব-পরিণীতির বিয়ের আসর বসেছিল। রাঘব আর বরযাত্রীদের ঠিকানা ছিল তাজ লেক প্যালেস। গতকাল বেলা তিনটা নাগাদ রাঘব তাঁর পরিবার আর বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে তাজ লেক প্যালেস থেকে নৌকায় চেপে লীলা প্যালেসে পৌঁছেছিলেন। আর অন্য নৌকায় ছিল ব্যান্ড পার্টির দল। রাজস্থানি আর পাঞ্জাবি আন্দাজে পুষ্পবৃষ্টির সঙ্গে বরযাত্রীদের লীলা প্যালেসে স্বাগত জানানো হয়েছিল। সমগ্র প্যালেস সাদা ফুল আর একই রঙের পর্দা দিয়ে সাজিয়ে তোলা হয়েছিল। এরপর অগ্নিকে সাক্ষী রেখে মালা বদল করে বিয়ে করেছিলেন তাঁরা।

বিদায় বেলায় পরিণীতি আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। তাঁর দু’চোখ জলে ভরে উঠেছিল। রাঘব তাঁর নবপত্নীকে সাদা ফুল দিয়ে সাজানো ভিন্টেজ গাড়ি করে নিয়ে এসেছিলেন। সন্ধ্যা থেকেই লীলা প্যালেস আলোয় আলোয় ঝলমল করে উঠেছিল। এরপর রাতে ছিল জমকালো পার্টি। রাঘব-পরিণীতির বিয়ের লুক প্রথমে প্রকাশ্যে না এলেও, নবদম্পতির পার্টি লুকের ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। এই ছবিতে নবদম্পতিকে একসঙ্গে পাশাপাশি দেখা গেছে।

রোববার উদয়পুরের লেক প্যালেসে হয়ে গেল বহু প্রতীক্ষিত এক হাই প্রোফাইল বিয়ে, বর আম আদমি পার্টির নেতা, ভারতের সবচেয়ে কম বয়সী সংসদ সদস্য রাঘব চাড্ডা আর বউ বলিউড তারকা পরিণীতি চোপড়া
রোববার উদয়পুরের লেক প্যালেসে হয়ে গেল বহু প্রতীক্ষিত এক হাই প্রোফাইল বিয়ে, বর আম আদমি পার্টির নেতা, ভারতের সবচেয়ে কম বয়সী সংসদ সদস্য রাঘব চাড্ডা আর বউ বলিউড তারকা পরিণীতি চোপড়া

নৈশ এই সমারোহে দেখা গেছে পরিণীতির মাথায় রাঘবের নামের সিঁদুর জ্বলজ্বল করছে। আর এই রাতে তিনি গোলাপি রঙের শাড়িতে স্নিগ্ধতা ছড়িয়েছেন। আর তাঁর গলায় ছিল হিরের নেকলেস, হাতে গোলাপি রঙের ‘চূড়া’। রাঘব এই রাতের জন্য বেছে নিয়েছিলেন কালো রঙের স্যুট। বিয়ের রিসেপশন পার্টির থিম ছিল সাদা-কালো। এই হাই প্রোফাইল বিয়েতে শামিল হয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা, মনীশ মালহোত্রাসহ আরও অনেকে।

আজ সকাল থেকেই সবাই যে যাঁর গন্তব্যস্থলে রওনা দিয়েছেন। শোনা গেছে, আজই রাঘব আর পরিণীতি দিল্লির উদ্দেশে রওনা দেবেন। আর নবদম্পতির চ্যাটার্ড প্লেনে যাওয়ার কথা। গুঞ্জন যে রাঘব আর পরিণীতি বিয়ে উপলক্ষে তিনটি পার্টির আয়োজন রাখতে চলেছেন। প্রথম পার্টিটি দিল্লিতে হওয়ার কথা। এই পার্টিতে রাজনৈতিক জগতের অনেক নেতাকে দেখা যাবে। ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড়ে আর একটি পার্টির আয়োজন করছেন এই নবদম্পতি, এমনটাই রব উঠেছে। আর মুম্বাইতে তৃতীয় পার্টি রাখার কথা শোনা যাচ্ছে। এই পার্টিতে বিটাউন তারকাদের সমাগম হবে বলে জানা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.