তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী

0
94
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তামিম ইকবাল।

আজ সকালেই চট্টগ্রাম ছেড়ে ঢাকায় চলে গেছেন তামিম ইকবাল। ১৮ জুলাই পারিবারিক সফরে যাবেন দুবাই। তার আগে আজ বা আগামীকাল যে কোনো সময় তিনি দেখা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। তামিমের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে, অবসরের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে তাঁকে ডেকেছেন প্রধানমন্ত্রী।

কাল চট্টগ্রামের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। এমন আকস্মিক সিদ্ধান্তের কোনো সুনির্দিষ্ট কারণ তিনি জানাননি, প্রশ্ন করার সুযোগ দেননি সাংবাদিকদেরও।

ছলছল চোখে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিলেন তামিম ইকবাল। গতকাল চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলনে
ছলছল চোখে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিলেন তামিম ইকবাল। গতকাল চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলনে

তবে বিভিন্ন সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী বিসিবি সভাপতি নাজমুল হাসানের সাম্প্রতিক বক্তব্যই তাঁকে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে বলে ধারণা করছেন সবাই। তামিম নিজেও নাকি ঘনিষ্ঠ মহলে বলেছেন, বোর্ড সভাপতির বক্তব্যে তাঁর মনে হয়েছে দলে হয়তো এখন আর সিনিয়র ক্রিকেটারদের প্রয়োজন নেই।

বোর্ডেরও চেষ্টা আছে তামিমকে ফেরাতে
বোর্ডেরও চেষ্টা আছে তামিমকে ফেরাতে

তামিমকে অবসর থেকে ফেরাতে উদ্যোগ আছে বোর্ডেরও। কাল রাতে ঢাকায় বোর্ড পরিচালকদের এক জরুরি সভার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান সাংবাদিকদের বলেছেন, ‘সকাল (কাল) থেকে ওকে চেষ্টা করেছি, পাচ্ছি না। নাফিস ইকবালের মাধ্যমেও পাইনি। আমার সঙ্গে এখন অবধি যোগাযোগ হয়নি। আমি নাফিসের কাছে একটা মেসেজ পাঠাই, ওর সংবাদ সম্মেলনের পর। আমি বলেছি আমি চাই তামিম অধিনায়ক হিসেবে এই সিরিজ শেষ করুক। এরপর আমরা বসে ঠিক করব কী করা যায়। তার মতো কিংবদন্তি ক্রিকেটারের এমন করা ঠিক হচ্ছে না। তার দলে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

এরপর থেকেই বিসিবি অপেক্ষা করছে তামিমের সাড়া পাওয়ার। কিন্তু তামিম এখন পর্যন্ত বিসিবির সঙ্গে কোনো যোগাযোগ করেননি। এর মধ্যেই তাঁকে ডাকলেন প্রধানমন্ত্রী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.