আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজের অভিযোগে গ্রেপ্তার ১১

0
73
গ্রেপ্তারকৃত চার নারী কাজল (২৫), মোছা. স্মৃতি জাহান ওরফে মিম (২৪), মোছা. ডালিয়া (২৭) ও মোছা. শাকিলা অক্তার তাবাসুম (২৪)।

রাজধানীর ডেমরায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ নারীসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ৪ জন নারী, ৩ জন পুরুষ ও ওই আবাসিক হোটেলের ৪ জন স্টাফ রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, হোটেলের সহকারী ম্যানেজার মো. শুভ (২২), ক্যাশিয়ার মো. পারভেজ (২৩), স্টাফ মো. আলাউদ্দিন (৩৪), হোটেল বয় মো. সোহেল (২৬)। অসামাজিক কাজের সঙ্গে জড়িত মো. আল আমীন (২৫), রফিকুল ইসলাম (৩৪), মো. রাব্বী (২৫), কাজল (২৫), মোছা. স্মৃতি জাহান ওরফে মিম (২৪), মোছা. ডালিয়া (২৭) ও মোছা. শাকিলা অক্তার তাবাসুম (২৪)।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধার পরে হোটেলটিতে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।এ সময় তাদের কাছে থাকা ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি)দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে ডেমরা থানা-পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল ইসলাম বলেন, ডেমরা থানায় যোগদানের পর এ আবাসিক হোটেলের বিরুদ্ধে অভিযোগ পেয়ে কর্তৃপক্ষকে নিষেধ করেছি। কয়েকদিন বন্ধ থাকার পরে আবার ওই কাজ শুরু করেছে, এমন খবর পেয়ে হোটেলে অভিযান পরিচালনা করা হয়েছে।

তিনি বলেন, অসামাজিক কার্যকলাপরত অবস্থায় উপরাক্তে আসামিদের হাতেনাতে ধরা হয়েছে।

এদিকে এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘ কয়েক বছর যাবত কতিপয় অসাধু ব্যক্তি স্থানীয় প্রভাবশালী ও প্রশাসনকে ম্যানেজ করে ডেমরার মীরপাড়ায় ওই হোটেলে দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের মেয়েদের দিয়ে অবৈধ কার্যক্রম পরিচালনা করে আসছে।

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযান চলাকালে হোটেলের মালিক জয় (৩৮) ও ম্যানেজার মো. আফজাল (৩৫) পালিয়ে গেছেন বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে শুক্রবার রাতেই গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে ডেমরা থানায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগেও এ হোটেলে অসামাজিক কার্যক্রম পরিচালনার কারণে কয়েকজনকে গ্রেপ্তার ও মামলা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.