ঢাকায় মালয় স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশি কর্মী নিয়োগে আলোচনা

0
111
মালয়েশিয়ার নতুন সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল

শনিবার দুপুরে ঢাকায় এসেছেন মালয়েশিয়ার নতুন সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল। বাংলাদেশ থেকে নিরাপত্তাকর্মী নিয়োগের বিষয়ে আলোচনা করতে তিনি এসেছেন। সফরের প্রথম দিনে তার সঙ্গে বৈঠক করেন সেনা কল্যাণ ওভারিস সার্ভিসেস লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক কর্ণেল সৈয়দ রফিকুল ইসলাম সমকালকে জানিয়েছেন, মালয়েশিয়ান মন্ত্রীকে প্রেজেন্টেশন দেওয়া হয়েছে। তবে নিরাত্তাকর্মী নিয়োগে উল্লেখযোগ্য আলোচনা এবং কোনো সিদ্ধান্ত হয়নি।

রাতে প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমেদের নৈজভোজে অংশ নেন মালয় স্বরাষ্ট্রমন্ত্রী। আগামীকাল রোববার প্রবাসী কল্যাণ ভবনে দুই মন্ত্রীর বৈঠক হবে। এরপর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের সঙ্গে বৈঠক ও মধ্যাহ্ন ভোজে অংশ নেবেন। নিজ দেশে ফিরতে রোববার দুপুর দুইটার উড়োজাহাজ ধরবেন মালয় স্বরাষ্ট্রমন্ত্রী।
প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন সমকালকে জানিয়েছেন, কীভাবে বাংলাদেশ থেকে দ্রুত এবং আরও বেশি সংখ্যক কর্মী পাঠানো যায় তা নিয়েও আলোচনা হবে। কর্মী পাঠাতে যেসব সমস্যা আসছে, সেগুলো নিয়ে দেশটির স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে কথা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.