ভারতীয় অভিনেত্রী অপর্ণার ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
165
অভিনেত্রী অপর্ণা নায়ার

একের পর এক অপমৃত্যুর খবর মিলছে ভারতের বিনোদন-দুনিয়া থেকে। গত কয়েক মাসে অভিনেত্রী পল্লবী দে ও বৈশালী টক্করের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এবার শোনা গেল অভিনেত্রী অপর্ণা নায়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর। তাঁর মৃত্যু ঘিরে চাঞ্চল্য মালয়ালি ইন্ডাস্ট্রিতে।
গতকাল বৃহস্পতিবার তিরুবনন্তপুরমের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় অপর্ণাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ৩১ বছর বয়সী অপর্ণার অস্বাভাবিক মৃত্যুর খবর হাসপাতালে থেকে পায় স্থানীয় পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্ত শুরু করেছে কারামানা পুলিশ। মরদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। খবর এনডিটিভি ও হিন্দুস্থান টাইমসের।

গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায় অভিনেত্রীর ঘর থেকে উদ্ধার হয় তাঁর নিথর দেহ। জানা গেছে, সেই সময়ে অপর্ণার মা ও বোন বাড়িতেই ছিলেন। এরপরই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। রাত ১১টা নাগাদ হাসপাতাল থেকেই পুলিশকে অভিনেত্রীর মৃত্যুর খবর জানানো হয়।

অভিনেত্রী অপর্ণা নায়ার
অভিনেত্রী অপর্ণা নায়ারইনস্টাগ্রাম থেকে

স্বাভাবিকভাবেই অপর্ণার এই রহস্যমৃত্যুর ঘটনায় স্তম্ভিত দক্ষিণের চলচ্চিত্রজগৎ। প্রাথমিক তদন্তে অপর্ণার মৃত্যুকে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। ঠিক কোন কারণে তিনি এমন সিদ্ধান্ত নিলেন, সে প্রশ্ন সামনে এসেছে।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা গেছে একের পর এক হাসিমুখের ছবি। স্বামী সঞ্জিত এবং দুই মেয়েকে নিয়ে সুখের সংসারের ছবি ছড়িয়ে-ছিটিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অভিনেত্রী অপর্ণা নায়ার
অভিনেত্রী অপর্ণা নায়ারইনস্টাগ্রাম থেকে

কোনো কোনো ছবিতে আবার স্বামীকে ‘আমার শক্তি’ লিখেছিলেন অপর্ণা। মৃত্যুর ২২ ঘণ্টা আগে শেষ ইনস্টাগ্রাম পোস্ট করেন অভিনেত্রী। সেখানে নিজের ছোট মেয়ের সঙ্গে ভিডিও করেছিলেন অপর্ণা। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ঘুমপাড়ানি গান। মেয়ের উদ্দেশে লেখেন, ‘আমার উন্নি, ছোট্ট মিষ্টি মেয়ে’। অপর্ণার শেষ পোস্ট দেখে চোখে জল অনুরাগীদের।

‘মেঘাতীর্থম’, ‘কলকি’, ‘কদালু পরঞ্জ কাড়া’র মতো বেশ কিছু হিট ছবিতে ছিলে অপর্ণা নায়ার। মোহনলাল অভিনীত ‘চন্দ্রমুখী’ ছবিতে পাঞ্চালির চরিত্রে অভিনয় করেছিলেন অপর্ণা। ‘মাল্লু সিং’, ‘থাট্টাথিন মারায়াথু’, ‘জোশিয়াস রান বেবি রান’-এর ছবিরও অংশ থেকেছেন অপর্ণা। চরিত্রাভিনেত্রী হিসেবে মালয়ালি ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন তিনি। তাঁর অন্যতম চর্চিত মেগা সিরিয়াল ‘চান্দনামাজা’ ও ‘আত্মসাক্ষী’।

অভিনেত্রী অপর্ণা নায়ার
অভিনেত্রী অপর্ণা নায়ারইনস্টাগ্রাম থেকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.