সড়ক দুর্ঘটনায় আহত ‘দ্য কেরালা স্টোরি’র পরিচালক, নায়িকা

0
107
পরিচালক সুদীপ্ত সেন ও আদাহ শর্মা

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ভারতের আলোচিত সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’র পরিচালক সুদীপ্ত সেন ও নায়িকা আদাহ শর্মা। গত রোববার ভারতের করিমনগরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। এরপর আহত অবস্থায় সুদীপ্ত সেন ও আদাহ শর্মাকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁরা দুজনেই সেখানে চিকিৎসাধীন। খবর পিংকভিলার

আদাহ শর্মাএএনআই

তবে এই দুর্ঘটনায় বড় কোনো আঘাত পাননি পরিচালক ও নায়িকা। নিজের শারীরিক অবস্থার কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আদাহ শর্মা লিখেছেন, ‘বন্ধুরা, আমি ভালো আছি। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর আমি অনেকের কাছ থেকে বার্তা পেয়েছি। আমাদের টিমের সবাই ভালো আছে।

বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।’ অন্যদিকে দুর্ঘটনার কারণে করিমনগর যেতে না পারায় তাদের কাছে ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন সুদীপ্ত।

‘দ্য কেরালা স্টোরি’র ট্রেলার প্রকাশের পর থেকেই সিনেমা নিয়ে শুরু হয় বিতর্ক। প্রথম ট্রেলারে বলা হয়েছিল, কেরালা থেকে ৩২ হাজার নারী সন্ত্রাসবাদী ‘ইসলামিক স্টেট’–এ (আইএস) যোগ দিয়েছেন।

পরিচালক সুদীপ্ত সেন, এএনআই

বিতর্কের মুখে কয়েক দিন পর প্রকাশ হয় নতুন ট্রেলার। সেখানে বলা হয়েছে হাজার হাজার নিরপরাধ নারীকে ধর্মান্তর করিয়ে সন্ত্রাসী তৈরি করা হচ্ছে। জীবন ধ্বংস করে ফেলা হয়েছে। দাবি করা হয়, এই সিনেমা রাজ্যটির সত্য ঘটনা অবলম্বনে তৈরি।

এই বিতর্কের কারণে ভারতের বিভিন্ন রাজ্যে সিনেমাটি নিষিদ্ধ করা হয়েছে। তবুও বক্স অফিস থেকে ভালো আয় করছে সিনেমাটি। প্রায় ৪০ কোটি টাকা বাজেটের এই সিনেমা মাত্র ১০ দিনে আয় করেছে প্রায় ১৮০ কোটি টাকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.