ফায়ার সার্ভিসের গাড়িচালক হঠাৎ অসুস্থ, ৫ গাড়িতে ধাক্কা, নিহত ২

0
86
দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গেছে অটোরিকশা। সোমবার বেলা সোয়া ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায়

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আটজন। আজ সোমবার বেলা ১১টার দিকে চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের মধ্যে একজন হলেন ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর আলম (৪৫), অন্যজন পথচারী। প্রাথমিকভাবে তাঁর নাম জানা যায়নি।

ফায়ার সার্ভিস ঢাকা সদর দপ্তরের উপপরিচালক আক্তারুজ্জামান সাংবাদিকদের বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর আলম গাড়ি নিয়ে বিসিক শিল্পনগরীতে যাচ্ছিলেন। চাষাঢ়ায় চালক হঠাৎ স্ট্রোক করে মারা যান বলে গাড়িতে থাকা ফায়ার সার্ভিসের কর্মী জানিয়েছেন। চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারান। এতে সংঘটিত দুর্ঘটনায় ঘটনাস্থলেই এক পথচারী নিহত হন। আহত হয়েছেন আটজন। তবে ঠিক কী কারণে গাড়িচালক জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়েছে, তা লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত করে বলা যাবে।

দুর্ঘটনায় আহত অটোরিকশাচালক সিরাজুলকে ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হচ্ছে
দুর্ঘটনায় আহত অটোরিকশাচালক সিরাজুলকে ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হচ্ছে

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানায় আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে যাচ্ছিল। ফায়ার সার্ভিসের গাড়িটি শহরের চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে গেলে চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস, একটি প্রাইভেট কার ও তিনটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে আনন্দ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হন। আহত হয়েছেন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ আটজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। পরে তাঁদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত পথচারীর লাশ আনন্দ পরিবহনের গাড়ির প্লেট কেটে বের করা হয়েছে। এ ঘটনায় চাষাঢ়া ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডে যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন বিভিন্ন গন্তব্যের যাত্রীরা।

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ফায়ার সার্ভিসের গাড়িটি। সোমবার বেলা সোয়া ১১টায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায়
সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ফায়ার সার্ভিসের গাড়িটি। সোমবার বেলা সোয়া ১১টায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায়

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাঈদুজ্জামান বলেন, ফায়ার সার্ভিসের গাড়িচালক স্ট্রোক করলে নিয়ন্ত্রণ হারানো গাড়িটি কয়েকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে এক পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আটজন। আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের গাড়িচালকও স্ট্রোক করে মারা গেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.