জেনেভা ক্যাম্পে গোলাগুলি, শিশুসহ গুলিবিদ্ধ ৩

0
9
জেনেভা ক্যাম্পে গুলি
রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত জেনেভা ক্যাম্পে মাদক কারবারিদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।
 
শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ তিনজনের নাম আমিন (২৭), শফিক (৩২) ও সাজ্জান (৮) বলে জানা গেছে। তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, শনিবার সন্ধ্যায় হঠাৎ জেনেভা ক্যাম্পের ভেতরে ভয়াবহ গোলাগুলি শুরু হয়। গুলির শব্দে তাজমহল রোড, বাবর রোড ও হুমায়ন রোডের বাসিন্দারা ভয়ে এদিক-সেদিক ছোটাছুটি শুরু করেন। সন্ধ্যার পর থেকে গুলির শব্দে পুরো এলাকার দোকানপাট বন্ধ ও যান চলাচল থমকে যায়। সন্ধ্যা থেকে শুরু হওয়া সংঘর্ষ থেমে থেমে অনেকক্ষণ ধরে চলেছে।
 
মাদক কারবারকে কেন্দ্র করে গত কয়েক মাস ধরেই জেনেভা ক্যাম্পে মাদক কারবারিদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি চলছে। এখন পর্যন্ত এসব সংঘর্ষে ৬ জন প্রাণ হারিয়েছেন এবং বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন।
 
এ ব্যাপারে যোগাযোগ করা হলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার জানান, এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। তবে থানায় লোকবল কম থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে কিছুটা হিমশিম খেতে হচ্ছে পুলিশকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.