জুটি ভাঙায় ভূমিকা নেই, ফের রাজ-মিমকে চাইলেন পরীমণি

0
79
পরীমণি, শরীফুল রাজ ও মিম

শরিফুল রাজ ও মিম জুটি হয়ে উপহার দিয়েছেন ‘পরাণ’ এর মত সুপারহিট সিনেমা। সিনেমাটির সাফল্যের পর নির্মাতাদের কাছে চাহিদা বাড়ে এ জুটির। বেশ কিছু ছবির প্রস্তাবও পান তারা। এরপর ‘দামাল’ নামে একটি সিনেমা মুক্তি পায় তাদের। এই সিনেমার পর পরই রাজের সঙ্গে মিমকে জড়িয়ে স্ট্যাটাস দেন পরীমণি। ফলে সিদ্ধান্ত বদলান মিম। জানিয়ে দেন রাজের সঙ্গে আর কোনো ছবিতে অভিনয় করবেন না তিনি। করেও নি।

সে সময় মিম জানিয়েছিলেন, ‘গল্পের প্রয়োজনে ছবিতে কতগুলো রোমান্টিক দৃশ্য থাকতে পারে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাদের পরিবারে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে। তাই তার সঙ্গে অভিনয় না করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি।

  • রাজ-পরী ভালো থাকুক, তাদের মাঝে আমাকে যেনো না টানা হয়: মিম

যেই পরীমণির জন্য রাজ-মিম জুটির অবসানের অভিযোগ উঠ সেই পরীমণিই স্বামীকে নিয়ে একটি ‘টক শো’-এর অতিথি হিসাবে এসে বললেন, মিমের সঙ্গে শরিফুলের জুটি ভাঙার নেপথ্যে তার কোনা ভুমিকা নেই।

সেখানে পরীমণিকে প্রশ্ন করা হয় তবে কি তার জন্যই ভেঙে গেল শরিফুল ও মিমের জুটি? তা শুনে নায়িকার স্পষ্ট উত্তর, ’এগুলো সম্পূর্ণ বাজে কথা। তা ছাড়া মিম হঠাৎ করে এক দিন বলে দিল, সে আর কাজ করবে না শরিফুলের সঙ্গে। সেটা তো কোনও সমাধান নয়।’

পরীমণি আরও বলেন, ‌’এমন গায়ে পড়া মানুষ আমার মোটেও পছন্দ নয়।’

নায়িকা আরও জানান, মিম যত না শরিফুলের ঘনিষ্ঠ ছিলেন, তার চেয়েও বেশি ঘনিষ্ঠ ছিলেন তার। পরীমণি চান তারা আবারও একসঙ্গে কাজ করুন। কারণ পর্দার সামনে তাদের জুটি পরীমণির ভীষণ প্রিয়। এই কথোপকথন চলাকালীন শরিফুল অবশ্য পুরো চুপ ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.