জীবনের সবচেয়ে কঠিন যুদ্ধ করছি, আল্লাহ চাইলে সব কিছু সম্ভব: তনি

0
4
নারী উদ্যোক্তা রুবিয়াত ফাতিমা তনি ও শাহাদাৎ হোসাইন

সোশ্যাল ইনফ্লুয়েনসার ও দেশের আলোচিত নারী উদ্যোক্তা রুবিয়াত ফাতিমা তনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ঠোঁটকাটা স্বভাবের নারী হিসেবে বেশ সুপরিচিত আছে তার। ফেসবুকে তিনি অধিকাংশ সময় সরব থাকেন পোশাকের ব্যবসা নিয়ে। কিন্তু কিছুদিন ধরে সময়টা খারাপ যাচ্ছে এই উদ্যোক্তার। তা চক্ষুগোচর হয় তার সাম্প্রতিক কিছু পোস্ট দেখে।

নারী উদ্যোক্তা রুবিয়াত ফাতিমা তনির ফেসবুক পোষ্ট

 

তনির ফেসবুক পাতায় দেখা মেলে শুধু হাহাকার। জানালেন, জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছেন তনি। কারণ, কয়েক দিন ধরে অসুস্থ রয়েছেন তার স্বামী। যদিও কি অসুখে ভুগছেন, তা কোথাও উল্লেখ করেননি।

এদিকে বুধবার ( ১০ অক্টোবর) তনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি লিখেন, কিছু ভিউ ব্যাবসায়ীর অত্যাচারে আমি বিরক্ত এবং মর্মাহত। এখন ব্যাংককে সকাল ৬ টা বাজে, আমি আইসিইউ রুমের সামনে বসে পোস্ট টা লিখছি, দয়া করে আমি এবং আমার হাসব্যান্ডকে নিয়ে কোনো প্রকার মিথ্যা সংবাদ প্রচার করবেন না। “তনির বুড়া হাসব্যান্ড মারা গেছে “, টাকার জন্য চিকিৎসা হচ্ছে না তনির হাসব্যান্ডের “, “ব্যাবসায়ীক পলিসি”, “মৃত্যুর খবর গোপন করছে “। ভিউয়ের আশায় এইসব মনগড়া খবর ছড়াবেন না।

তনি আরও লিখেন, বাংলাদেশে তার চিকিৎসা আশানুরূপ ছিল না দেখে অনেক রিস্ক নিয়ে এয়ার এম্বুলেন্স করে আল্লার রহমতে এইখানে নিয়ে আসতে পেরেছি ,আমার হাসব্যান্ড লাইফ সাপোর্টে, তাকে সুস্থ করার সর্বোচ্চ চেষ্টা করছি। সব কিছু আল্লাহতালার হাতে,তিনি চাইলে সব সম্ভব, ডাক্তার উছিলা মাত্র। আমি একজন আত্মবিশ্বাসী নারী। আল্লার উপর সম্পূর্ণ বিশ্বাস আছে আমার, যুদ্ধ করে আমি অভস্ত্য, তবে এটা জীবনের সব থেকে কঠিন যুদ্ধ, আমি বিশ্বাস করি আল্লাহ চাইলে সব কিছু সম্ভব। আপনাদের মত কিছু অযোগ্য লোকের ভিউ দরকার, আমার না!! আমি নিজের যোগ্যতায় ব্যাবসা করি, ভিউয়ের জন্য না।

নারী উদ্যোক্তা রুবিয়াত ফাতিমা তনি ও শাহাদাৎ হোসাইন

মানুষ আমার আমার পন্যের কোয়ালিটি এবং বেস্ট প্রাইস দেখে আমাদের থেকে কেনাকাটা করে, আমার চেহেরা দেখে নয় উল্লেখ করে তনি আরও বলেন, Sanvee’s by Tony Forever Tony আমার একার প্রতিষ্ঠান, এইখানে অনেক মানুষ কাজ করে, অনেক পরিবার জড়িত, আমাদের একটা নির্দিষ্ট চলমান গতি আছে,অতএব আমার স্টাফরা সবাই মিলে আমার অনুপস্থিতিতে আপ্রাণ চেষ্টায় ব্যাবসা সামাল দিচ্ছে, পারলে উৎসাহ দিয়েন, না পারলে আজেবাজে কথা বলবেন না, আল্লাহতালা আপনাদের হেদায়েত দান করুণ।

নারী উদ্যোক্তা রুবিয়াত ফাতিমা তনি ও শাহাদাৎ হোসাইন

 

প্রসঙ্গত, তনির স্বামী একজন সফল ব্যবসায়ী। যদিও দুজনের বয়সের ব্যবধান নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষের মুখে পড়েন এই নারী উদ্যোক্তা। এসবের জবাবও দিয়েছেন তিনি।

শাহাদাৎ হোসাইন তনির দ্বিতীয় স্বামী। প্রথম স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথে হাঁটেন তিনি। এরপর ভালোবেসে বিয়ে করেন শাহাদাৎকে। প্রথমে পরিবার মেনে না নিলেও পরবর্তীতে সব ঠিক করে নেন তনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.