দেশের ৬৪ জেলায় মসজিদ নির্মাণের ঘোষণা সেই আরাভ খানের

0
116
স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে সোহাগ মোল্লা ওরফে রবিউল ইসলাম রবি

দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে সোহাগ মোল্লা ওরফে রবিউল ইসলাম রবি দেশের প্রতিটি জেলায় মসজিদ নির্মাণ করার ঘোষণা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আরাভ খান তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক লাইভে এ ঘোষণা দেন।

আরাভ খান বলেন, আমি একজন দিনমজুরের ছেলে। আমি ঢাকায় এসে অনেক কষ্ট করেছি। হোটেলে কাজ করেছি। অনেক কষ্ট করে আমি আজ এ অবস্থানে এসেছি। আল্লাহ যদি আমাকে সুস্থ রাখে তাহলে শিগগিরই দেশের ৬৪ জেলায় ৬৪টি মসজিদ নির্মাণ করব।

গতকাল বুধবার সন্ধ্যায় দুবাইয়ের হিন্দ প্লাজায় আরাভ জুয়েলারি নামে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করেন আরাভ খান। নানা আলোচনা-সমালোচনার মধ্যে দুবাইয়ের স্থানীয় সময় বুধবার রাত ৮টায় ক্রিকেটার সাকিব আল হাসানসহ দেশের বিভিন্ন অঙ্গনের তারকারা উপস্থিত থেকে ওই স্বর্ণের দোকানটি উদ্বোধন করেন।

এর আগেই জানা যায়, ওই স্বর্ণের দোকানটির মালিক আরাভ খানের প্রকৃত নাম রবিউল ইসলাম। তিনি পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার আসামি। দুবাই থেকে তাকে দেশে ফেরাতে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলে চিঠিও দিয়েছিল বাংলাদেশ পুলিশ।

নিজের বিরুদ্ধে বিভিন্ন সময়ে হওয়া মামলার কথা তুলে ধরে আরাভ খান বলেন, আমার বিরুদ্ধে মামলা হয়েছে সত্য। তবে আমি কোনো হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নয়। পুলিশ আমাকে অস্ত্র মামলায় জেলে দিয়েছে। এ কথা সত্য। তবে আমি দোষী না। আমি অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে বিভিন্ন সময় জেলে গিয়েছি। আবার জামিনে বেরিয়ে এসেছি। আদালত যদি আমাকে সাজা দেয় তাহলে আমি সে সাজা মাথা পেতে নেব।

তিনি আরও বলেন, অনেক প্রতিকূলতার মধ্য দিয়েও সাকিব আল হাসান ভাই আমার স্বর্ণের দোকান উদ্বোধন করেছেন। এজন্য আমি তার কাছে কৃতজ্ঞ।

নিজের ব্যবসা সম্পর্কে আরাভ খান বলেন, অনেক কষ্ট করে আমি আমার ব্যবসাপ্রতিষ্ঠানটি দাঁড় করিয়েছি। এখানে আমার কিছু ব্যবসায়িক প্রতিপক্ষ তৈরি হয়েছে। তারা আমার বিরুদ্ধে মিথ্যা রটাচ্ছে।

দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে তার নামে যেসব খবর প্রকাশিত হয়েছে তা পুরোপুরি সত্য নয় বলে দাবি করেন এই আলোচিত স্বর্ণ ব্যবসায়ী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.