ধোনিদের কাছে হেরে জরিমানা গুনলেন কোহলি

0
95
বিরাট কোহলি

সোমবার দিনটা মোটেও ভালো কাটেনি বিরাট কোহলির। ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে প্রায় জেতা ম্যাচ হেরে গেছে তার দল। তবে ম্যাচ শেষে তিনি আরও বড় দুঃসংবাদ পেয়েছেন। কোহলিকে গুনতে হচ্ছে ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোহলির জরিমানার বিষয়টি জানিয়ে আইপিএল কর্তৃপক্ষ বলেছে, ‘আইপিএলের নিয়মের ২.২ ধারাটি ভঙ্গের বিষয়টি স্বীকার করে নিয়েছেন কোহলি। এটি লেভেল ১ অপরাধ। তাই এ ক্ষেত্রে ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত।’

কোহলিকে আনফলো করে পাল্টা জবাব সৌরভের

খেলা চলাকালীন কোহলি ঠিক কী অপরাধ করেছেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি বিসিসিআই। তবে ধারণা করা হচ্ছে, চেন্নাইয়ের ব্যাটার শিবম দুবে আউট হওয়ার পরে একটু বেশি আগ্রাসী ভঙ্গিতে উল্লাস করেন কোহলি। শিবম ভাল খেলছিলেন। তার উইকেট প্রয়োজন ছিল আরসিবির। তাই শিবম আউট হওয়ার পরে নিজেকে আটকে রাখতে পারেননি কোহলি। তারই শাস্তি পেতে হল তাকে।

আরসিবির বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ২২৬ রান করে চেন্নাই। পরে ব্যাট করে আরসিবির ইনিংস থামে ২১৮ রানে। এখন পর্যন্ত আসরের পাঁচ ম্যাচে তিনটি ফিফটি পাওয়া কোহলি এই ম্যাচে মাত্র ৬ রান করেই আউট হয়ে যান। তবে ব্যাঙ্গালুরু অধিনায়ক ফাফ ডু প্লেসি ও গ্লেন ম্যাক্সওয়েল খেলেন অনবদ্য ইনিংস। ডু প্লেসি ৩৩ বলে ৬২ এবং ম্যাক্সওয়েল ৩৬ বলে ৭৬ রানের টর্নোডো ইনিংস খেলেন। তবে তাদের বিদায়ের পর লক্ষ্যের কাছাকাছি গিয়েও হার নিয়ে ফিরতে হয়েছে ব্যাঙ্গালুরুকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.