ছয় ব্যাটারের ‘টুকিটাকিতে’ বড় রান বরিশালের

0
118
বড় রান বরিশালের

ঢাকায় বিপিএলের নবম আসরের গ্রুপ পর্বের শেষ ধাপে খুলনা টাইগার্সের বিপক্ষে ৫ উইকেটে ১৯৪ রানের বড় সংগ্রহ পেয়েছে ফরচুন বরিশাল। জিতলে প্লে অফ নিশ্চিত এমন ম্যাচে দলটির প্রথম ছয় ব্যাটার টুকটাক রান পেয়েছেন। তবে ফিফটির ইনিংস খেলেছেন পাকিস্তানের ইফতেখার আহমেদ।

টস হেরে ব্যাট করতে নামে বরিশাল। ওপেনিং জুটিতে এনামুল হক ও ফজলে রাব্বি ৩২ রান যোগ করেন। এনামুল ১২ করে ফিরে যান। বরিশালের ছেলে রাব্বি ২৯ বলে খেলেন ৩৯ রানের ইনিংস। তার ব্যাট থেকে চারটি চার ও দুটি ছক্কা আসে।

তিনে নামা আফগান তরুণ ব্যাটার ইব্রাহিম জাদরান ২৩ বলে ২৩ রানের ইনিংস খেলে ফিরে যান। এরপর চারে নামা সাকিব আল হাসান ও পাঁচে খেলা ইফতেখার জুটি গড়েন। বাঁ-হাতি অলরাউন্ডার সাকিব ২১ বলে ৩৬ রানের দারুণ এক ইনিংস খেলেন। তার ব্যাট থেকে একটি চার ও চারটি ছক্কার শট আসে।

ইফতেখার হার না মানা ৫১ রানের ইনিংস খেলেছেন। ৩১ বলের মুখোমুখি হয়ে এই অলরাউন্ডার তিনটি করে চার ও ছক্কা তোলেন। এরপর করিম জানাত ৮ বলে ১৬ রান করে আউট হন। মাহমুদুল্লাহ ক্রিজে এসে প্রথম বলে বাউন্ডারি মারলেও শেষ বলে রান নিতে পারেননি।

খুলনার হয়ে নেদারল্যান্ডসের বোলার পাউল ফন মিকিরেন ৩ উইকেট নিলেও ৪ ওভারে ৪৮ রান খরচ করেন। স্পিনার নাহিদুল ইসলাম ৪ ওভারে দেন ২৬ রান। এছাড়া হাসান মুরাদ ৪ ওভারে ২৫ রান দিয়ে নেন একটি উইকেট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.