কী দেখে কান্নায় ভেঙে পড়লেন তামান্না

0
108
তামান্না ভাটিয়া, ফেসবুক থেকে

এক মাসে দুইটি কাজ দিয়ে চর্চায় উঠে এসেছেন তামান্না ভাটিয়া। সঙ্গে সহকর্মী বিজয় ভার্মার সঙ্গে প্রেমের কথা স্বীকার করে এ সময়ের অন্যতম আলোচিত তারকা তিনি। সেই তামান্না এবার বিমানবন্দরে কান্নায় ভেঙে পড়লেন। কিন্তু কেন? সেটাই জেনে নেওয়া যাক ই-টাইমস অবলম্বনে।

তামান্না ভাটিয়া, ফেসবুক থেকে

আজ ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক ভিডিওতে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় তামান্না ভাটিয়াকে। প্রিয় তারকাকে পেয়ে বিমানবন্দরের অনেকেই তাঁর সঙ্গে ছবি তুলতে ব্যস্ত।

অভিনেত্রীর সঙ্গে থাকা নিরাপত্তারক্ষী যতটা সম্ভব তামান্নাকে সুরক্ষিত রাখতে সচেষ্ট। এর মধ্যেই দেখা গেল এক ভক্তকে ভুল নিয়ে তামান্নার কাছে যেতে।

 তামান্না ভাটিয়া
তামান্না ভাটিয়া, ফেসবুক থেকে

ফুল নেওয়ার সময় ভক্তের হাতে তামান্না একটি ট্যাটু দেখতে পান, যা দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি তিনি। ট্যাটুটি আর কারও নয়, ছিল তামান্নার নিজের।

পাগল ভক্তের এমন কাণ্ড দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি তামান্না, কাঁদতে কাঁদতে ওই ভক্তকে জড়িয়ে ধরেন। তাঁকে ভালোবেসে যে ছবি ট্যাটু করিয়ে ফেলবেন, তা হয়তো ভাবতেই পারেননি অভিনেত্রী।

 তামান্না ভাটিয়া
তামান্না ভাটিয়া, ছবি: ইনস্টাগ্রাম

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটি দেখে অনেকেই অভিনেত্রীর প্রশংসা করেছেন। তিনি যেভাবে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন, তাঁর প্রশংসা করেছেন।

তামান্না ভাটিয়াকে সামনে দেখা যাবে নেটফ্লিক্সের অ্যান্থলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ ২ ’-তে। আগামীকালই মুক্তি পাবে ছবিটি। এর বিভিন্ন পর্বে তামান্না ছাড়া আরও অভিনয় করেছেন বিজয় ভার্মা, কাজল, ম্রুণাল ঠাকুর, নীনা গুপ্ত প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.