ঘোরাঘুরি করতে আমার খুব ভালো লাগে: তাসনিয়া ফারিণ

0
127
তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ। অভিনেত্রী ও মডেল। নাটক এবং ওটিটির বাইরে অভিষেক হয়েছে চলচ্চিত্রেও। নিজের সাম্প্রতিক ব্যস্ততা ও নানা বিষয়ে তাঁর সঙ্গে কথা বলেন বুলবুল ফাহিম

শুরুতেই আপনার নতুন কাজের খবর জানতে চাইব…
নতুন কাজ তো পাইপলাইনে অনেকই রয়েছে। সংগত কারণে নাম বলতে পারছি না। সবই ওটিটির। একটার পর একটা সিরিজ, ওয়েব ফিল্ম করে যাচ্ছি।

ওটিটিতে কাজ করতে গিয়ে নাটকে অভিনয় কি কমিয়ে দিলেন?
না, সে রকম নয়। গত ঈদেও বেশ কিছু নাটক প্রচার হলো। ওটিটিতে কাজের জন্য বেশ  সময় দিতে হয়। তাই ওটিটির কাজের সময়ে নাটকে অভিনয় করা হয়ে ওঠে না। বাকি সময়ে তো নাটকে অভিনয় করছি। এখানে কমবেশির কথা নয়; গল্পভালো হলেই আমি অভিনয় করছি, সেটা নাটক হোক বা ওটিটির কনটেন্ট।

কিছুদিন আগে একটি ওয়েব ফিল্মের প্রচার ভিডিও ভাইরাল হয়েছিল। সেটি নিয়ে অনেক সমালোচনাও হয়…
এটা সত্য যে, আমরা কিছু তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে শিখি। আমার মনে হয়, পরে সবাই এ সম্পর্কে জানতে পেরেছে। তবে হ্যাঁ, কিছু মানুষ হয়তো বুঝতে পারেনি। সে বিষয়ে ভবিষ্যতে সতর্ক থাকব।

গল্পে আপনাকে কী ধরনের চরিত্র বেশি টানে?
চলতি বছর আমি অনেক সিরিয়াস চরিত্র করে ফেলেছি। সম্প্রতি যে কাজগুলো করেছি সবই সিরিয়াস। এখন রোমান্টিক চরিত্র অথবা যে চরিত্রে এখনও অভিনয় করিনি, সেগুলো নিয়েই ভাবছি।

বড় পর্দা নিয়ে ভাবনা কী?
বড় পর্দায় আমার অভিষেক হয়েছে কলকাতার সিনেমা ‘আরও এক পৃথিবী’ দিয়ে। এ সিনেমার ফিডব্যাক দেখে খুব ভালো লেগেছে। আমি আরও সিনেমা করতে চাই। অবশ্যই চাই বাংলাদেশের ভালো সিনেমায় কাজ করতে। তবে আমি চাইলেই তো হবে না। আমার কাছে সে রকম ভালো সিনেমা আসতে হবে। সে অপেক্ষাতেই আছি।

বাংলাদেশের সিনেমার প্রস্তাব কি এখনও পাননি?
পেয়েছি। আসলে ব্যাটে-বলে মিলছে না। প্রথম সিনেমার ক্ষেত্রে কীভাবে যেন মিলে গেছে। তাই হুট করেই সিনেমাটি করে ফেলেছি। অপেক্ষায় আছি, বাংলাদেশেও সে রকম কিছু একটা হুট করে ঘটুক; যেটার জন্য দ্বিতীয়বার ভাবতে হবে না যে আমি সিনেমাটা করতে চাই কিনা।

আজকাল আপনাকে দেশের বাইরে বেশি ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছে…
হ্যাঁ, ঘুরতে আমার খুব ভালো লাগে। কাজের সুবাদে অনেক সময় দেশের বাইরে যাই। শুটিংয়ের ফাঁকে একটু সময় বের করে ঘোরার চেষ্টা করি। মাঝেমধ্যে এমনিতেই ঘুরতে বেরিয়ে পড়ি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.