চা-শ্রমিককে কুপিয়ে হত্যা, জনতা আটক করল ছেলেকে

0
87
কুপিয়ে হত্যা

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলের বিরুদ্ধে চা-শ্রমিক বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ত্রিপুরা সীমান্তবর্তী বাঘাছড়া চা-বাগানে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত চা–শ্রমিকের নাম রবি সর্দার (৫৫)। অভিযুক্ত ছেলের নাম লুকেশ ঘাসী (৩০)। ঘটনার পর লুকেশ পালানোর চেষ্টা করলে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের নেতৃত্বে এলাকাবাসী তাঁকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাঘাছড়া চা-বাগানের ৭ নম্বর লাইনের শ্রমিক রবি সর্দারের ছেলে লুকেশ ঘাসী মাদকাসক্ত। মাদক সেবনের কারণে বাবার সঙ্গে তাঁর প্রায়ই বাগ্‌বিতণ্ডা হতো। প্রতিদিনের মতো গতকাল রাতে লুকেশ মাদক সেবন করে বাড়িতে প্রবেশ করেন। এ সময় বিছানায় শুয়ে ছিলেন বাবা রবি সর্দার। তিনি লুকেশকে মাদক সেবনের জন্য বকাঝকা শুরু করেন। এ সময় লুকেশ উত্তেজিত হয়ে ঘরে থাকা দা এনে বাবার গলায় কোপ দেন। অতিরিক্ত রক্তক্ষরণে কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে মারা যান রবি সর্দার।

রবি সর্দার ছেলে লুকেশকে মাদক সেবনের জন্য বকাঝকা করেন।

ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া খবর পেয়ে লুকেশ ঘাসীকে ধরতে এলাকাবাসীকে নির্দেশ দেন। তাৎক্ষণিকভাবে লোকজন লুকেশকে আটক করেন। পরে চেয়ারম্যান কমলগঞ্জ থানার পুলিশকে খবর দিলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাকের নেতৃত্বে রাতেই পুলিশ ঘটনাস্থলে আসে। দিবাগত রাত ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লুকেশ ঘাসীকে আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ পরিদর্শক আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং পরবর্তী আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.