শারজায় মাদকসহ গ্রেপ্তার ভারতীয় অভিনেত্রী, অতঃপর…

0
107
ভারতীয় অভিনেত্রী কৃষাণ

যাচ্ছিলেন হলিউডে অভিনয়ের অডিশন দিতে। কিন্ত জায়গামতো পৌঁছাতে পারলেন না। কিন্তু প্রযোজকের প্রতারণায় শারজাহ বিমানবন্দরে মাদকসহ গ্রেপ্তার হন ২৭ বছর বয়সী ভারতীয় অভিনেত্রী কৃষাণ। চলতি মাসের শুরুতে এ ঘটনা ঘটে। এরপর শারজাহ থেকে মেয়েকে ছাড়াতে গিয়ে আরেক প্রতারকের খপ্পরে পড়েন মা প্রমীলা। পরে প্রতারিত হয়েছে বুঝতে পারলে মুম্বাই পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রীর মা।

অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। খবর টাইমস অব ইন্ডিয়া। পুলিশ সূত্রের খবর অভিনেত্রীর মা পুলিশকে জানিয়েছে, রবি বোভাতে নামের এক যুবক হলিউডের একটি ওয়েব সিরিজের প্রযোজক পরিচয়ে অভিনেত্রী কৃষাণের সঙ্গে যোগাযোগ করেন। কৃষাণকে সিরিজটির প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। শর্ত ছিল এর জন্য আরব আমিরাতে গিয়ে অডিশন দিতে হবে।

হলিউডে অভিনয়ের ‘প্রস্তাব’ পেয়ে প্রস্তাবে রাজি হয়ে যান কৃষাণ। মুম্বাই টু শারজাহর টিকিট কেটে দেন প্রযোজক। কিন্তু সেখানে গিয়েই পুলিশের কাছে মাদকসহ ধরা পড়েন ওই অভিনেত্রী।

কৃষাণ হিন্দি ওয়েব সিরিজ, ছবি ও নাটকে অভিনয় করেছেন
কৃষাণ হিন্দি ওয়েব সিরিজ, ছবি ও নাটকে অভিনয় করেছেন, ইনস্টাগ্রাম

এই সময় অভিনেত্রীর মা হায়দরাবাদে আবাসন ব্যবসায়ী অ্যান্টনি পলের কাছে গিয়েছিলেন একটি সম্পত্তি ক্রয় চূড়ান্ত করতে। সেখানে এই সংবাদ পেলে অ্যান্টনি পল তাঁকে জানান, শারজায় তাঁর পরিচিত আছে এবং মেয়েকে ছাড়াতে হলে প্রয়োজন ৮০ লাখ রুপি।

এরপরই প্রমীলা বুঝতে পারেন, তাঁরা আরেক প্রতারকের খপ্পরে পড়েছেন। অ্যান্টনি পল ও রবি বোভাতে উভয়ই একটি চক্রের সদস্য। তাই সাহায্যের জন্য পুলিশের কাছে যান। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তদন্তের পর পুলিশ রবি বোভাতে ও অ্যান্টনি পলকে গ্রেপ্তার করে। প্রায় এক মাস হয়ে গেলেও অভিনেত্রী কৃষাণের কোনো খবর পাননি মা প্রমীলা। অভিনেত্রী মাদক কারবারে জড়িয়ে যাওয়ার পর শারজায় মুক্ত হয়েছেন কি না, তা এখনো জানা যায়নি। কৃষাণ হিন্দি ওয়েব সিরিজ, ছবি ও নাটকে অভিনয় করেছেন।

হলিউডে অভিনয়ের ‘প্রস্তাব’ পেয়ে প্রস্তাবে রাজি হয়ে যান কৃষাণ
হলিউডে অভিনয়ের ‘প্রস্তাব’ পেয়ে প্রস্তাবে রাজি হয়ে যান কৃষাণইনস্টাগ্রাম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.