যতই নির্যাতন করুক, ক্ষমতায় থাক‌তে পার‌বে না: ফারুক

0
86
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক বলেছেন, আওয়ামী লীগ যতই ছলচাতুরী করুক, যতই গল্প বানাক, যতই নির্যাতন করুক, তারা বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। কারণ এদেশের জনগণ বুঝতে পেরেছে এ সরকারের অধীনে গণতন্ত্র, মানুষের অধিকার, মানুষের জীবন, সংবাদপত্র নিরাপদ নয়।

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ফারুক বলেন, আওয়ামী লীগ গত ১৪ বছরে ৬২ হাজার কোটি টাকা চুরি করেছে বিদ্যুৎ খাত থেকে। আর একটা ভুয়া মামলা, যে টাকা এখনও ব্যাংকে গচ্ছিত আছে সেই মামলায় খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। আজ শুধু বেগম জিয়া নয়, সরকার দেশের সব মানুষকেও বন্দি করে রেখেছে। এভাবে চলতে দেওয়া যায় না।

আওয়ামী লীগের উদ্দেশে তিনি বলেন, এদেশের গরিব মানুষের খবর আপনারা রাখেন না। আপনারা খবর রাখেন কীভাবে বিদ্যুৎ খাত থেকে চুরি করা যাবে। কীভাবে রিজার্ভের টাকা চুরি করা যাবে। কীভাবে শেয়ার বাজার থেকে চুরি করা যাবে। এদেশের গরিব দুঃখী মানুষ তিন বেলা ভালোভাবে খেতে পারছে না, এটা আপনারা খবর রাখেন না।

বিএনপির এ নেতা বলেন, এ সরকার গণতন্ত্রের সরকার না। এদেশের জনগণের সরকার না। গরিব দুঃখী মানুষের সরকার না। এরা হচ্ছে ভোট চোর সরকার। এজন্য এদেশের সব জনগণ এদের ভোট চোরের সরকার বলে।

তাতীদলের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মানববন্ধনে সদস্যসচিব মুজিবুর রহমান, মৎসজীবী দলের সদস্যসচিব আব্দুর রহিমসহ অন্যান্য নেতারা ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.