চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে নারীকে হত্যার অভিযোগ

0
72

গাজীপুরে চলন্ত একটি মিনিবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চম্পা আক্তার নামে এক পোশাক কারখানার শ্রমিককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকার মেঘনা সাইকেল কারখানার সামনে ওই ঘটনা ঘটে। ঘটনার পর তাকওয়া পরিবহনের ওই গাড়ি নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেলেও বিক্ষুদ্ধ জনতা একই কোম্পানির বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়। খবর পেয়ে তাৎক্ষণিক মাওনা হাইয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত চম্পা আক্তার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ নিজগাঁও গ্রামের আবুল কালামের স্ত্রী। তিনি শ্রীপুর পৌরসভার চাপিলাপাড়া এলাকার হ্যামস্ নামক একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। চম্পার ভাতিজা সুমন মিয়া জানান, সন্ধ্যায় তার চাচি শ্রীপুরের নয়নপুর এলাকায় ছোট বোন লাভলী আক্তারের বাসায় গিয়েছিলেন। সেখান থেকে তিনি তাকওয়া পরিবহনের একটি বাসে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে একটি বিকট শব্দ হয়। পরে এগিয়ে গিয়ে তারা দেখতে পান- রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় এক নারী পড়ে আছেন। এ সময় দ্রুত বাসটি চলে যায়। এরপর ওই নারীকে অটোরিকশা করে মাওনা চৌরাস্তা এলাকার আলহেরা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার কোনো স্বজন না থাকায় হাসপাতালের চিকিৎসক চিকিৎসা করেনি। এর পাঁচ মিনিট পর তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীদের ধারণা, বাসের ভেতরে ভাড়া নিয়ে কিংবা বসার সিটি নিয়ে চালকের সহযোগির সঙ্গে চম্পার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে বাসটি পালিয়ে যায়।

নিহতের ভাতিজা মো. সুমন মিয়া বলেন, চাচির মৃত্যুর খবর পেয়ে আমরা দ্রুত হাসপাতালে ছুটে যায়। পরে সেখান থেকে তার লাশ নিয়ে গ্রামের বাড়িতে রওনা দেই। মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে আমরা হাজির হই। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। তবে কোনো লাশের হদিস পাওয়া যায়নি। তাকওয়া পরিবহনের ওই বাস শনাক্তের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.