চট্টগ্রামে বহুতল ভবনের পার্কিং থেকে এস আলমের গাড়ি জব্দ

0
23
বিতর্কিত ব্যবসায়ী গোষ্ঠী এস আলম গ্রুপের একটি গাড়ি জব্দ করে নিয়ে যাচ্ছে পুলিশ। আজ রাতে চট্টগ্রাম নগরের জামালখানে, ছবি: সংগৃহীত
বিতর্কিত ব্যবসায়ী গোষ্ঠী এস আলম গ্রুপের একটি গাড়ি জব্দ করেছে পুলিশ। আজ বুধবার রাত ১০টার দিকে চট্টগ্রাম নগরের জামালখান এলাকার একটি বহুতল ভবনের নিচে পার্কিং থেকে গাড়িটি জব্দ করা হয়। গাড়িটির নম্বর চট্ট–মেট্রো ঘ-১১-৫৩৪৪।
 
বাংলাদেশ সড়ক পরিববহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নিবন্ধনে গাড়িটি এস আলমের মালিকানাধীন সোনালী লজিস্টিকসের নামে নিবন্ধন করা। এ ছাড়া ঠিকানা হিসেবে নগরের আসাদগঞ্জ এস আলম ভবনের ঠিকানা দেওয়া আছে।
 
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক রাতে বলেন, নগরের জামাল খান এলাকার একটি বহুতল ভবনের নিচে পার্কিং করে রাখা এস আলমের একটি গাড়ি জব্দ করে থানায় আনা হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ গাড়িটি জব্দ করে।
 
স্থানীয় একটি সূত্র জানায়, বহুতল ওই ভবনের একটি ফ্ল্যাটে থাকেন কোতোয়ালি থানার বিএনপির সভাপতি মনজুরুল আলম চৌধুরী। আজ জব্দ করা ওই গাড়ি ছাড়াও সেখানে আরও দুটি গাড়ি ছিল। পুলিশ যাওয়ার আগে এগুলো সরিয়ে ফেলা হয়।
 
জানতে চাইলে কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুরুল আলম চৌধুরী আজ রাতে বলেন, ‘গাড়িটি আমার বাসার নিচে পার্কিংয়ে কে রেখেছে জানি না। আমি রাখিনি।’
 
এর আগে ২৮ আগস্ট এস আলম গ্রুপের গাড়িতে চড়ে কক্সবাজারের পেকুয়ার নিজ এলাকায় সংবর্ধনায় এসে সমালোচনার মুখে পড়েন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ। পরে তিনি এ ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন।
 
এ ছাড়া ২৯ আগস্ট সন্ধ্যায় নগরের কালুরঘাট এলাকার একটি কারখানা থেকে ১৪টি বিলাসবহুল গাড়ি বের করার ভিডিও ছড়িয়ে পড়লে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানসহ তিন বিএনপির নেতাকে দল থেকে শোকজ করা হয়। পরে তাঁদের তিনজনের সদস্য পদ স্থগিত করা হয়েছে। একই সঙ্গে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.