চট্টগ্রামে যাত্রীবাহী বাস থামিয়ে আগুন

0
94
যাত্রীদের নামিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা

বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিন বুধবার সকালে চট্টগ্রামের কর্ণফুলীতে যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় বাসটিতে আগুন দিয়ে তারা পালিয়ে যায়।  এতে গাড়ির চালক মো. মোজাম্মেল (৬০) আহত হয়েছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার পর কর্ণফুলী থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

জানা গেছে, বাসটি চট্টগ্রাম থেকে পটিয়ার দিকে যাওয়ার পথে ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় পৌঁছলে পটিয়ার দিক থেকে ২০ থেকে ৩০ জন লাঠিসোঁটা নিয়ে হামলা করে। একপর্যায়ে তারা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফাযার সার্ভিসের একটি টিম দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুড়ে গেছে পুরো বাস 

‘চট্টমেট্রো জ ০৫-০২৭০’ নম্বরের বাসটির মালিক পটিয়া উপজেলার ইরফান শিকদার। তিনি বলেন, ‘সরকারের আহ্বানে রাস্তায় গাড়ি নামিয়েছি। রাস্তায় পুলিশ থাকলে গাড়িতে আগুন দিতে পারত না।’

কর্ণফুলী মডেল ফায়ার সার্ভিস স্টেশনের ইন্সপেক্টর সোয়াইব হোসেন চৌধুরী জানান, বুধবার সকাল আটটায় যাত্রীবাহী বাসটিতে আগুন দেওয়ার খবর আসে। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

দুর্বৃত্তের আগুনে বাস পোড়ানোর কথা নিশ্চিত করলেও কে বা কারা এই ঘটনায় জড়িত সে বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) মো. আরিফ হোসেন। তিনি বলেন, সকালে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটির তদন্ত চলছে।

কর্ণফুলী থানার এসআই মোবারক হোসেন জানিয়েছেন, পটিয়ার দিক থেকে কিছু যুবক এসে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে। তাদের মধ্যে অনেকে মুখোশপরা ছিল। তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.