চট্টগ্রামে চলন্ত অটোরিকশায় আগুন, এক পরিবারের ৫ জন দগ্ধ

0
132
চলন্ত অবস্থায় অটোরিকশাটিতে আগুন ধরে যায়

চট্টগ্রামে চলন্ত অবস্থায় একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন ধরে দুই শিশুসহ এক পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১২টার দিকে নগরের বাকলিয়া থানার শাহ আমানত কর্ণফুলী সেতু চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। গ্যাস লিকেজ থেকে অটোরিকশায় আগুন ধরেছে বলে ধারণা করছে পুলিশ।

দগ্ধ পাঁচজন হলেন- কর্ণফুলী উপজেলার উত্তর শিকলবাহা গোদার পাড় এলাকার বিলকিস বেগম (২৮), জোসনা বেগম (২৮), সাথী আক্তার (১৭), জান্নাত (৮) ও কাইনাত (৩)। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

বাকলিয়া থানার ওসি আব্দুর রহিম জানান, আগুনে দগ্ধ সবাই এক পরিবারের সদস্য। শিকলবাহা থেকে তারা বহদ্দারহাট যাচ্ছিলেন। শাহ আমানত সেতু পার হয়ে গোল চত্বরে আসার পর অটোরিকশাটিতে আগুন ধরে যায়। এতে পাঁচজন দগ্ধ হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি জানান, যাত্রীদের হাসপাতালে নেওয়ার সময় অটোরিকশার চালক স্থানীয়দের সঙ্গেই ছিলেন। পরে তিনি পালিয়ে যান। গ্যাস লিকেজ থেকে সিএনজিচালিত অটোরিকশাটিতে আগুন ধরেছে বলে ধারণা করা হচ্ছে। অটোরিকশাটি থানা হেফাজতে রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক জানান, অগ্নিদগ্ধ পাঁচজনকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.