গতিভিত্তিক আনলিমিটেড ইন্টারনেট প্যাক আনল গ্রামীণফোন

0
7
দ্রুতগতির ইন্টারনেট প্যাক চালু করেছে গ্রামীণফোন, সংগৃহীত।

গ্রাহকদের স্বাধীনভাবে নিজেদের পছন্দমতো দ্রুতগতির ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিতে আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু করেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন। গতকাল রাতে রাজধানীর একটি হোটেলে আনলিমিটেড ইন্টারনেট প্যাকের উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে জানানো হয়, দেশে ১৮ থেকে ৪৪ বছর বয়সী ব্যক্তিদের মধ্যে দ্রুতগতির ইন্টারনেট ব্যবহারের চাহিদা বাড়ছে। আর তাই ইন্টারনেট ব্যবহারকারীদের প্রয়োজনকে গুরুত্ব দিয়ে দ্রুতগতির আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু করা হয়েছে।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘ইন্টারনেট ও সংযুক্ত ডিভাইসের অপার সম্ভাবনায় বিশ্বাস করে গ্রামীণফোন। গ্রাহকদের কথা বিবেচনা করে লিমিটলেস প্যাকের নকশা করা হয়েছে। গ্রাহকের প্রয়োজনকে গুরুত্ব দিচ্ছি আমরা।’ গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘নিরবচ্ছিন্ন ইন্টারনেটের মাধ্যমে গ্রাহকেরা তাঁদের কাজ, বিনোদন এবং প্রিয়জনদের সঙ্গে যুক্ত থাকতে চান। নতুন প্যাকগুলো গ্রাহকদের গতির নিশ্চয়তা দেবে।’

গ্রামীণফোনের তথ্যমতে, নতুন এ প্যাকের আওতায় ২৬৯ টাকায় ৭ দিন ১০ এমবিপিএস, ৮৯৯ টাকায় ৩০ দিন ১০ এমবিপিএস এবং ৯৯৮ টাকায় ৩০ দিন ১৫ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এর ফলে গ্রাহকেরা নিজেদের পছন্দমতো বিভিন্ন প্যাক কিনে সর্বোচ্চ ১৫ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। মাইজিপি অ্যাপের পাশাপাশি ইউএসএসডি বা সরাসরি রিচার্জের মাধ্যমে নতুন ইন্টারনেট প্যাকগুলো কেনা যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.