খারাপ সময়ে কী করেন জানালেন প্রিয়াঙ্কা

0
26
প্রিয়াঙ্কা চোপড়া, ইনস্টাগ্রাম

বিশ্বজুড়ে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ভক্ত-অনুসারীর সংখ্যা কম নয়। বহু মানুষের প্রেরণা তিনি। জীবনে কাজকে কতটা গুরুত্ব দেন, তা বারবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন অভিনেত্রী। স্বামী ও একমাত্র কন্যা নিয়ে সুখের সংসার অভিনেত্রীর। সেইভাবে পরিবারকে সময় দিতে না পারলেও, তেমন আক্ষেপ নেই প্রিয়াঙ্কার। তার কারণ, তিনি যে কাজটা ভালোবাসেন, সেটাই করেন।

সম্প্রতি ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘প্রত্যেকের মতো আমারও খারাপ দিন আসে জীবনে। কিন্তু আমি নিজেকে মনে করাই, আমার যা আছে, সেগুলো অর্জন করা সত্যিই বড় ব্যাপার। সঙ্গে সঙ্গে নিজের কাজ নিয়ে আক্ষেপ করা বন্ধ করে দিই। আমি আমার অনুভূতিগুলো একেবারে সরিয়ে রাখি। বাড়ি ফেরার পর নিজের অনুভূতির বিষয়ে চিন্তাভাবনা করি।’

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস
নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, ছবি: ইনস্টাগ্রাম

নারীকেন্দ্রিক ছবিতে বেশি করে কাজ করতে চান প্রিয়াঙ্কা। তিনি মনে করেন, এ ধরনের ছবিতে কাজ করলে পুরুষতান্ত্রিক সমাজে নারীরা বেশি করে সরব হতে পারবেন। প্রিয়াঙ্কার কাজের প্রতি মনোযোগ বহু নারীকেও প্রেরণা জোগায়। অভিনেত্রী জানান, ভোর পাঁচটায় ঘুম থেকে ওঠেন তিনি। এরপর টানা ১২ ঘণ্টা কাজ করেন। বাকি সময়টা পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করেন। কিন্তু কখনোই কাজের পথে অনুভূতি ও পরিবারকে আসতে দেননি বলে জানান তিনি।

২০১৮ সালে ১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ে সারেন প্রিয়াঙ্কা। ২০২২ সালের জানুয়ারিতে তাঁদের জীবনে আসে একমাত্র কন্যাসন্তান, মালতী মেরি।

প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীত তারকা নিক জোনাসের সন্তানের নাম মালতী মেরি চোপড়া জোনাস
প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীত তারকা নিক জোনাসের সন্তানের নাম মালতী মেরি চোপড়া জোনাস, ফেসবুক পেজ থেকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.