অভিনয় ছেড়ে হয়েছেন সংসারী, কেমন আছেন রুশা?

0
108
রুশা চট্টোপাধ্যায়

দীর্ঘ ১৩ বছর যুক্ত ছিলেন অভিনয়ের সঙ্গে। সেই সময়টা বাংলা ধারাবাহিকে অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রাখতেন। অভিনয় কেরিয়ারে ইতি টেনে সেই রুশা চট্টোপাধ্যায় এখন পুরোপুরি সংসারী। ২০২৩ সালের জানুয়ারি মাসে বাবা-মায়ের দেখা পাত্রকেই বিয়ে করে তিনি এখন আমেরিকাবাসী। সেখানেই তার নতুন সংসার।

সম্প্রতি কলকাতায় এসে রুশা জানালেন, ১৩ বছরের অভিনয় জীবন ছেড়ে সংসারেই মন দিয়েছেন। সাংসারিক জীবনও পরতে পরতে উপভোগ করছেন তিনি।

দেশে ফিরে গণমাধ্যমকে তিনি বলেন, ‘কলকাতায় নিজের বাড়িতে আসার আনন্দ তো আলাদাই। খুবই ভাল নোটে আমার পেশাকে বিদায় জানিয়েছি আমি। এত দিন যে যে চরিত্রে আমি অভিনয় করেছি, প্রতিটি চরিত্র মনে পড়ে আমার। কিন্তু সেটা আমার জীবনের একটা অধ্যায় ছিল। জীবনের এই অধ্যায়ও আমি খুব খুশি। এভাবেই এগিয়ে যেতে চাই।’

রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী, পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়র। মাইক্রোসফটে চাকরি করেন।

‘ওগো বধূ সুন্দরী’তে লাবণ্য, ‘তোমায় আমায় মিলে’, ‘দুর্গতিনাশিনী দুর্গা’, ‘কুসুম দোলা’, ‘সাত ভাই চম্পা’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘শ্রীময়ী’ নামের টিভি নাটকে ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রুশা।

এছাড়া ‘জাপানি টয়’ ও ‘ইটস কমপ্লিকেটেট’ নামে দুটি ওয়ের ধারাবাহিক ও ‘জয় মা দুর্গা’ এবং ‘ফোস্টা‌র’ সিনেমায় দেখা গেছে তাকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.