ক্লাবের সঙ্গে প্রেমিকাও বদলেছেন এমবাপ্পে

0
31
দানি গার্সিয়া আলমেইদার সঙ্গে এমবাপ্পের প্রেমের গুঞ্জন। ছবি: পেজ সিক্স

নিজ শহর প্যারিস ছেড়েছেন কিলিয়ান এমবাপ্পে। মাদ্রিদ এখন তার নতুন ঘর। নতুন শহরে সব কিছুই যেন নতুন করে শুরু করতে যাচ্ছেন ফ্রান্সম্যান। তার সতীর্থ নতুন, জার্সি নাম্বার নতুন, খেলার পজিশনও হয়তো নতুন হবে। এমনকি তার প্রেমিকাও নাকি নতুন।

সংবাদ মাধ্যম পেজ সিক্স দাবি করেছে, ফ্লোরিডায় ছুটি কাটানোর সময় এমবাপ্পের সঙ্গে মডেল দানি গ্রেস আলমেইদাকে দেখা গেছে। তারা আন্তরিকতার সঙ্গে একে অপরের হাত ধরে ছিলেন। নাইট ক্লাবেও একে অপরের খুব কাছাকাছি ছিলেন। যদিও এমবাপ্পের সঙ্গে সম্পর্কের বিষয়ে আলমেইদা বলেন, ‘আমি এখনই আমাদের কী সম্পর্ক তা নিয়ে কথা বলতে চাই না।’

এমবাপ্পের সঙ্গে আলমেইদার সম্পর্কের বিষয়টি চ্যাম্পিয়ন্স লিগ চলাকালীন সামনে আসে। গত এপ্রিলে এই মডেল গ্যালারির ভিআইপি অংশে এমবাপ্পের অতিথির জন্য বরাদ্দকৃত আসনে বসে পিএসজির খেলা দেখেন। এরপর জার্মানিতে ইউরো আসরেও এমবাপ্পের খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন তিনি।

এমবাপ্পের সাবেক প্রেমিকা রোজি বার্টরাম। ছবি: ফাইল

এমবাপ্পের সাবেক প্রেমিকা রোজি বার্টরাম। ছবি: ফাইল

এর আগে বেলজিয়ামের মডেল স্টিফেন রোজ বার্টরামের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এমবাপ্পের। ফ্রান্স স্ট্রাইকারের চেয়ে বয়সে ৫ বছরের বড় তিনি। ফ্যাশন মডেল হিসেবে তিনি বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণ এবং এমবাপ্পের বিজ্ঞাপনের বাজারে প্রবেশের মাধ্যমে তাদের সম্পর্কের শুরু বলে জানা যায়। ২০২২ বিশ্বকাপের সময় তাদের প্রেমের বিষয়টি সামনে আসে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.