অন্য এক দুনিয়ার অনুভূতি মেলে ধরলেন আলিয়া

0
78
আলিয়া ভাটইনস্টাগ্রাম

এই প্রকল্পে তিনি অভিনয় করেননি। তারপরও তাঁর পেটের ভেতরে যেন অসংখ্য প্রজাপতি উড়ে বেড়াচ্ছে! বৃহস্পতিবার ‘পোচার’ ওয়েব সিরিজের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এমনই অনুভূতি প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এই সিরিজের নির্বাহী প্রযোজক তিনি।
গত বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে মুক্তি পেল ‘পোচার’ ওয়েবসিরিজের ট্রেলার। এই অনুষ্ঠানে আলিয়া ছাড়া উপস্থিত ছিলেন পরিচালক রিচি মেহেতা, অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য, রোশন ম্যাথুসহ অনেকে। এমি পুরস্কার বিজেতা নির্মাতা-পরিচালক রিচি মেহেতার ওয়েবসিরিজ পোচার হাতির দাঁতের চোরাকারবারি ব্যবসা, আর এর অন্ধকার দিকের ওপর নির্মিত। সত্য ঘটনার আধারে নির্মিত এই সিরিজ আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে। হাতির ওপর নির্মম অত্যাচার আর ক্রমাগত হত্যার নানান গল্প উঠে এসেছে সিরিজের ট্রেলারে।

আলিয়া এদিন ট্রেলার মুক্তির অনুষ্ঠানে জানান, এমন এক প্রকল্পের অংশ হওয়া তাঁর এবং তাঁর প্রযোজনা সংস্থা ‘ইটারনাল সানশাইন’-এর জন্য সম্মানেরও।

আলিয়া ভাটইনস্টাগ্রাম

নিজের অনুভূতি ব্যক্ত জানাতে গিয়ে এই বলিউড অভিনেত্রী বলেন, ‘এই প্রথম আমি কোনো প্রকল্পের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে হাজির হয়েছি, যেখানে আমি অভিনয় করিনি। আর আমার পেটের মধ্যে যেন অনেক প্রজাপতি উড়ে বেড়াচ্ছে। বিশ্বাস করুন, অদ্ভুত এক অনুভূতি হচ্ছে।’ আলিয়া জানান, রিচি মেহেতার এই সিরিজ গুরুত্বপূর্ণ বিষয়ের ওপর বানানো। এই তারকাকন্যার ভাষ্য, ‘এ সিরিজের কাহিনি আমাকে অত্যন্ত প্রভাবিত করেছে। আর এমন এক সিরিজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্ববোধ করছি। আমি যখন জানলাম যে এই সিরিজ নির্মাণ করা হচ্ছে হাতির ওপর নির্মম অত্যাচার আর তাদের হত্যাকাণ্ড নিয়ে, আমি তখন সত্যিই অবাক হয়ে গিয়েছিলাম। আশা করব যে এই সিরিজের মাধ্যমে মানুষ আসল সত্যিটা জানতে পারবেন। এর কাহিনি সত্যিই হৃদয়বিদারক। আমাকে যা শিহরিত করেছে!’

ইটারনাল সানশাইন

অনুষ্ঠানে আলিয়া জানান, এই প্রকল্প নিয়ে তিনি যখন পরিচালক রিচি মেহেতার সঙ্গে দেখা করেছিলেন, তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। ‘রিচি মেহেতার সঙ্গে আমার সাক্ষাৎ ২০২২ সালে হয়েছিল। ওই সময়ে রাহা আমার পেটে ছিল। রিচি যখন আমাকে এই সিরিজের কাহিনি শুনিয়েছিলেন, তখন আমার তা অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে হয়েছিল। আমরা এই দুনিয়ার নানান বিষয় নিয়ে কথা বলেছি। কিন্তু এই প্রকল্পটা আমাকে এক অন্য দুনিয়ায় নিয়ে গিয়েছিল। সত্যি বলতে, এই দুনিয়ার সত্যতা আমাকে অবাক করেছিল।

বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে মুক্তি পেল ‘পোচার’ ওয়েবসিরিজের ট্রেলারইটারনাল সানশাইন

রিচি আমাকে প্রথমে দুটি পর্ব দেখিয়েছিলেন। কিন্তু পরে আমি নিজেকে রুখতে পারিনি। আমি গোটা সিরিজটা দেখে ফেলেছিলাম। পর্দা থেকে যেন আমার চোখ সরছিল না। আমি এই সিরিজের নির্বাহী নির্মাতা বলে এসব কথা বলছি না। একজন দর্শক হিসেবে বলছি যে পোচার যখন দেখতে বসবেন, তখন বুঝতে পারবেন যে আমি কী বলতে চাইছি।’ এক নিশ্বাসে বলে গেলেন আলিয়া।
‘পোচার’ ২৩ ফেব্রুয়ারি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.