চার ভরি ওজনের সোনার চেইন মৌসুমীকে উপহার দেন ওমর সানী

0
111
ওমর সানী–মৌসুমী

তাঁদের প্রথম কথা হওয়ার ঘটনাটাও বেশ মজার। ১৯৯২ সালের ঘটনা। ‘কেয়ামত থেকে কেয়ামত’ তখনো মুক্তি পায়নি। নতুন একটি সিনেমায় ওমর সানীর বিপরীতে মৌসুমীকে নিতে চাইলেন পরিচালক শেখ নজরুল ইসলাম। সেই সিনেমা নিয়ে কথা বলতেই পরিচালকসহ ওমর সানী মৌসুমীর বাসায় যান। মৌসুমীর প্রথম কথা ছিল, ‘সানী ভাই, আপনার “চাঁদের আলো” তো আমরা সবাই দেখলাম। বেশ ভালো করেছেন।’

‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানে ওমর সানী ও মৌসুমী।

‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানে ওমর সানী ও মৌসুমী।
ছবি: ফেসবুক

সেদিন প্রথম কথা হলেও সেদিনই প্রথম মৌসুমীর একটি কথায় কষ্ট পেয়েছিলেন ওমর সানী। মৌসুমী সেদিন সিনেমার প্রস্তাব শুনে বলেছিলেন, ‘আমি তো এই ছবিটা করতে পারছি না। অন্য কমিটমেন্ট আছে।’ নতুন এক নায়িকার কথায় সেদিন মন খারাপ করে বাসায় ফিরেছিলেন ওমর সানী।

ওমর সানী মৌসুমী। ছবি: নাসিরউদ্দীন নাসিম

ওমর সানী মৌসুমী। ছবি: নাসিরউদ্দীন নাসিম
ছবি: ফেসবুক

তখন ওমর সানী সফল নায়ক। এমন সময় প্রস্তাব পেলেন ‘দোলা’ সিনেমার। নারীপ্রধান সিনেমার নারীপ্রধান চরিত্রের জন্য ওমর সানী রাজি না হলেও পরে গল্প শুনে ওমর সানী রাজি হন। ‘দোলা’ দিয়ে প্রথম জুটি গড়লেন ওমর সানী-মৌসুমী।

নায়ক ওমর সানী– নায়িকা মৌসুমী

নায়ক ওমর সানী– নায়িকা মৌসুমী 
ছবি: সংগৃহীত

সেই ‘দোলা’ সিনেমার শুটিংয়ে সিলেটে গিয়ে প্রথম তাঁদের মনোমালিন্য হয়। তখনো তাঁদের মধ্যে প্রেম হবে, এমনটা কেউই ভাবতে পারেননি। মনোমালিন্য থেকে দুজনের সম্পর্ক কিছুটা খারাপ হয়। সিলেটের সেই মনোমালিন্য থেকেই মৌসুমীর জন্য ওমর সানীর ভালোবাসা জন্মে।

মৌসুমী–ওমর সানী

মৌসুমী–ওমর সানী
ছবি: ফেসবুক

‘আত্ম অহংকার’-এর শুটিং করতে সিলেটের জৈন্তাপুরে গিয়েছিলেন মৌসুমী ও ওমর সানী। তখন তাঁদের মধ্যে বেশ ভালোই বন্ধুত্ব গড়ে ওঠে। সেখানে শুটিংয়ের সময় মৌসুমী হঠাৎ ওমর সানীকে জানান, কাল তাঁর জন্মদিন। দুপুরে তাঁরা একসঙ্গে খাবেন। সেই সময় ওমর সানী প্রথম মৌসুমীকে উপহার দেন। তাঁর প্রথম উপহার ছিল সোনার চেইন। ওমর সানী নিজের গলা থেকে প্রায় চার ভরি ওজনের একটা সোনার চেইন মৌসুমীকে উপহার দেন।

তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী সঙ্গে ছেলে ফারদীন

তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী সঙ্গে ছেলে ফারদীন

প্রথম ভালোবাসার বহিঃপ্রকাশ করেছিলেন মৌসুমী। তিনি একরাতে হঠাৎ দুঃস্বপ্ন দেখেন ওমর সানীকে নিয়ে। সকালে এফডিসিতে প্রবেশের আগে মৌসুমী ওমর সানীকে দেখতে তাঁর তেজতুরী বাজারের বাড়ির সামনে আসেন। তখন ওমর সানী ধরে নিয়েছিলেন মৌসুমী তাঁকে পছন্দ করেন।

ওমর সানী ও মৌসুমী

ওমর সানী ও মৌসুমী

শুটিং থেকেই তাঁদের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। সেই বন্ধুত্ব প্রেমে রূপ নেয়। কিন্তু কেউ কাউকে ভালোবাসার কথা বলতে পারছিলেন না। অবশেষে ওমর সানী প্রথম এক সাক্ষাৎকারে বলে দেন, তিনি মৌসুমীকে ভালোবাসেন। এটাই ছিল প্রথম ওমর সানীর প্রকাশ্যে বলা মৌসুমীকে ভালোবাসার কথা।

মৌসুমী ও ওমর সানী ছবি: কবির হোসেন

মৌসুমী ও ওমর সানী ছবি: কবির হোসেন

এই দম্পতির প্রথম সন্তান ফারদিন এহসান। মৌসুমী যখন চার মাসের অন্তঃসত্ত্বা, ওমর সানী তখন প্রথম সবাইকে জানান সুখবরটি।

দেখতে দেখতে একসঙ্গে জীবনের ২৮ বসন্ত পার করলেন ঢালিউডের সবচেয়ে আলোচিত দম্পতি। দীর্ঘ এই যাত্রায় যেমন ছিল ভালোবাসা, তেমনি কখনো মান-অভিমান হলেও সেটা ভালোবাসাকে যেন আরও বাড়িয়ে দিয়েছে। ক্যারিয়ার ও জীবন নিয়ে সুখী তাঁরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.