কুয়াকাটায় হোটেল কক্ষ থেকে পর্যটকের মরদেহ উদ্ধার

0
82
মৃত্যু

পটুয়াখালীর কুয়াকাটা পর্যটনকেন্দ্রের একটি আবাসিক হোটেল থেকে রিপন বিশ্বাস (২৯) নামের এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ রোববার বেলা ১১টার সময় কুয়াকাটার সোনার বাংলা নামের হোটেল থেকে মৃতদেহটি উদ্ধার করে পর্যটন পুলিশ।

রিপন ঢাকার আশুলিয়ার চৌগাছা এলাকার মাধব চন্দ্র বিশ্বাসের ছেলে। তিনি একটি পোশাক কারখানার কর্মী ছিলেন।

কুয়াকাটা পর্যটন পুলিশ সূত্রে জানা যায়, স্বামী-স্ত্রী পরিচয়ে রিপন বিশ্বাস ২০ এপ্রিল এক নারীর সঙ্গে হোটেল সোনার বাংলার ১০৫ নম্বর কক্ষে ওঠেন। আজ সকাল ১০টার দিকে ওই নারীর ডাক-চিৎকারে হোটেলে থাকা লোকজন এসে দেখেন, রিপনের মৃতদেহ পড়ে আছে। পরে তাঁরা পুলিশে খবর দেন।

রিপনের স্ত্রী পরিচয় দেওয়া ওই নারী বলেন, বৃহস্পতিবার তাঁরা কুয়াকাটায় বেড়াতে আসেন। তিন দিন ধরে কুয়াকাটার বিভিন্ন জায়গায় ঘুরেছেন। গতকাল রাতে রিপন মুঠোফোনে তাঁর প্রথম স্ত্রীর সঙ্গে কী নিয়ে যেন ঝগড়া করেন। প্রথম স্ত্রী রিপনের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান। এরপর রাতে তাঁরা দুজন ঘুমিয়ে পড়েন। সকালে উঠে রিপনকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় জানালার সঙ্গে ঝুলে থাকতে দেখেন। তিনি ফাঁস খুলে নিচে নামিয়ে আনেন।

কুয়াকাটা পর্যটন পুলিশের পরিদর্শক হাসনাইন পারভেজ বলেন, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে ওই পর্যটকদের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্ত্রী পরিচয় দেওয়া ওই নারীকে আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে থানা-পুলিশের কাছে লাশ হস্তান্তর করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.