কুষ্টিয়ায় হামলা-অগ্নিসংযোগের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু

0
74
শেখ হাসিনা বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউট।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী বাজারে রাস্তা নির্মাণ নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ফরুক মণ্ডল (২৯) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দগ্ধ তিনজনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, গত রোববার ফারুকের বাবা দিনু মণ্ডল (৬৫) ও তার আত্মীয় আক্তার মণ্ডল (৩৮) মারা যান।

দগ্ধ সাইদুল মণ্ডল (৩৬) নামের আরও একজন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার বিকেলে প্রতিপক্ষের হামলা, বাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় ৫ জন দগ্ধসহ প্রায় ২৫ জন আহত হন।

এদিকে, হামলা ও মৃত্যুর ঘটনায় চিলমারী ইউনিয়নে আতঙ্ক বিরাজ করছে। অনেক বাড়ি পুরুষ শূন্য হয়ে পড়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ঢাকায় চিকিৎসাধীন অগ্নিদগ্ধ তিনজনের মৃত্যু হলো। এ ঘটনায় বৃহস্পতিবার পর্যন্ত মোট ২৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ২৭ এপ্রিল বিকেলে চিলমারী নতুন বাজারে শিকদার খা পরিবারের লোকজন লাঠিসোটা, রামদাসহ দেশিয় অস্ত্র নিয়ে মণ্ডল বংশের লোকজনের উপর হামলা করেন। এ সময় ভয়ে অনেকে ঘরে আশ্রয় নেন। হামলাকারীরা লুকিয়ে থাকা ব্যক্তিদের ঘরে তালাবদ্ধ করে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় ৫ জন দগ্ধসহ প্রায় ২৫ জন আহত হন। অগ্নিদগ্ধ ৫ জনের মধ্যে মুমূর্ষু অবস্থায় দিনু মণ্ডল (৬৫), আক্তার মণ্ডল (৩৮), ফরুক মণ্ডল (২৯) ও  সাইদুল মণ্ডল (৩৬) নামের চারজনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.