কিশোরগঞ্জে বিএনপির ৮৯ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

0
102
মঙ্গলবার কিশোরগঞ্জে বিএনপির পদযাত্রার সময় তোলা

কিশোরগঞ্জে বিএনপির পদযাত্রায় পুলিশের ওপর হামলার (পুলিশ এসল্ট) অভিযোগ এনে মামলা হয়েছে। সদর থানার এসআই ফজলুর রহমান বাদী হয়ে ১৯ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত ৬০ থেকে ৭০ জনের বিরুদ্ধে বুধবার সকালে মামলাটি করেছেন।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানিয়েছেন, এজাহারে জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব আবু নাসের সুমন ও জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক তারেকুজ্জামান পার্নেলসহ ১৯ জনের নাম রয়েছে। অন্যরা অজ্ঞাতনামা। পুলিশের ওপর হামলার অভিযোগ এনে মামলাটি করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। তবে এই মামলায় এখন পর্যন্ত কোনো গ্রেপ্তার নেই।

মঙ্গলবার দুপুরে জেলা শহরের রথখলা এলাকায় বিএনপির পদযাত্রায় পুলিশ বাধা দিলে সংঘর্ষের সূত্রপাত হয়। এসময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের গাড়ি ভাংচুরসহ ইটপাটকেল নিক্ষেপ করেন বলে অভিযোগ পুলিশের। পুলিশও পাল্টা রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এসময় বিএনপির অন্তত অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন বলে জানিয়েছেন জেলা বিএনপর সহসভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা।

এই সংঘর্ষে ১৩ জন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন সদর থানা ওসি মোহাম্মদ দাউদ। এদের মধ্যে দুজন হাসপাতালে রয়েছেন। গুলিবিদ্ধসহ বিএনপির আহত নেতাকর্মীরাও হাসপাতালসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা নিচ্ছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.