বিয়ের খবরের পর এবার জানা গেল নায়ক রোশান বাবা হতে চলেছেন

0
127
গত শনিবার সন্ধ্যায় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক স্বামী জিয়াউল রোশানের সঙ্গে স্ত্রী তাহসিনা এশা, ছবি : রোশানের ফেসবুক থেকে

শনিবার সংবর্ধনা অনুষ্ঠানের ছবিও শেয়ার করেছেন রোশান। এবার জানা গেল আরেকটি আনন্দের খবর। শিগগিরই বাবা হতে যাচ্ছেন নায়ক রোশান।

বিষয়টি রোশানের পরিবারের ঘনিষ্ঠজনেরাও নিশ্চিত করেছেন। রোশানের স্ত্রী তাহসিনা এশা এখন আট মাসের অন্তঃসত্ত্বা। সন্তান জন্মের আগে তাই বিয়ের খবরটি তাঁরা সবার সামনে আনতে চেয়েছেন।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক জিয়াউল রোশানের স্ত্রী তাহসিনা এশা
বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক জিয়াউল রোশানের স্ত্রী তাহসিনা এশা, ছবি : রোশানের ফেসবুক থেকে

দুই পরিবারের ঘনিষ্ঠজন ও গণমাধ্যমে রোশানের কাছের কয়েকজন সাংবাদিককে আমন্ত্রণ জানিয়ে ঢাকার উত্তরার একটি রেস্তোরাঁয় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, দুই পরিবারের সবাই এখন রোশান ও এশার অনাগত সন্তানের অপেক্ষায় আছেন। অবশ্য রোশান বাবা হওয়ার পরই কথাটা সবাইকে জানাতে চান। তিনি চান, সন্তান আগে নিরাপদে পৃথিবীতে আসুক, তারপর ভক্তদের জানাবেন।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক স্বামী জিয়াউল রোশানের সঙ্গে স্ত্রী তাহসিনা এশা
বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক স্বামী জিয়াউল রোশানের সঙ্গে স্ত্রী তাহসিনা এশাছবি : রোশানের ফেসবুক থেকে

 

এদিকে বিয়ের খবর প্রকাশ্যে আনার এক দিন পরই কক্সবাজারে উড়াল দেন রোশান। নতুন ছবি ‘এক্সকিউজ মি’-এর শুটিংয়ের জন্য তাঁর কক্সবাজার যাওয়া। ছবিটি পরিচালনা করছেন রায়হান খান। এই ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার অভিনয়শিল্পী ভাবনা। তিনি এর আগে কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এবারই প্রথম রোশানের বিপরীতে বড় পর্দায় জুটি হচ্ছেন।

গত শনিবার দুপুরে রোশান জানান, ২০২০ সালের ১১ জুন বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তাঁরা। সেদিন তাঁর এক বন্ধুর উত্তরার বাসায় কাজি ডেকে বিয়ের কাজটি সেরে নেন তাঁরা। এত দিন পর বিয়ের খবর প্রকাশ্যে আনা প্রসঙ্গে রোশান সেদিন বলেছিলেন, ‘আমাদের কাছের অনেকেই বিয়ের বিষয়টি জানত। কথায় কথায় অনেককে বলেও দিতাম। পাবলিকলি জানাইনি, কারণ আমার শ্বশুরবাড়িতে সবাই সঠিকভাবে বিয়ের বিষয়টি জানতেন না।’

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক স্বামী জিয়াউল রোশানের সঙ্গে স্ত্রী তাহসিনা এশা
বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক স্বামী জিয়াউল রোশানের সঙ্গে স্ত্রী তাহসিনা এশা, ছবি : রোশানের ফেসবুক থেকে

 

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আগের দিন গত শুক্রবার রাতে ঢাকা সেনানিবাসসংলগ্ন বালুঘাট এলাকায় এশাদের বাসায় দুই পরিবারের কাছের কয়েকজনকে নিয়ে মেহেদি পরা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঢালিউডে রোশানের অভিষেক হয় ‘রক্ত’ সিনেমার মাধ্যমে। এরপর ‘বেপরোয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবারের ঈদে রোশান অভিনীত দুটি সিনেমা ‘পাপ’ ও ‘জ্বীন’ মুক্তি পেয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.