মেসির সঙ্গে ছবি তুলতে লুকিয়ে আর্জেন্টিনার ড্রেসিংরুমে ঢুকে গ্রেপ্তার ভক্ত

0
108
পানামার বিপক্ষে ম্যাচের পর বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি হাতে মেসি। পাশে তাঁর স্ত্রী রোকুজ্জো

 আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার উৎসবে মেসির ৮০০তম গোল

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, আর্জেন্টিনা দল মাঠে নামার আগে এক পাগলা সমর্থক লুকিয়ে লিওনেল মেসি–দি মারিয়াদের ড্রেসিংরুমে ঢুকেছিলেন। মেসির সঙ্গে একটি ছবি তুলবেন, এটাই ছিল লক্ষ্য, পারেননি। পরিণামে পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে। আর্জেন্টিনার টিভি চ্যানেল সি৫এন–এর বরাত দিয়ে এমন খবরই জানিয়েছে এএস।

মনুমেন্তাল আর্জেন্টিনা জাতীয় দলের ‘হোম গ্রাউন্ড’। সেই ভক্ত সবার চোখ ফাঁকি দিয়ে প্রথমে স্টেডিয়াম চত্বরে ঢুকেছেন। পরে মেসিদের ড্রেসিংরুমেও ঢুকেছিলেন। এএস জানিয়েছে, সি৫এন–এর সংবাদ উপস্থাপক খবরটি জানানোর পর ঘোষণা করেছেন, ‘এটা কোনোভাবেই হতে পারে না!’

খবরটি ছড়িয়ে পড়ার পর সংবাদমাধ্যম এই ঘটনা অনুসন্ধানে নেমেছে। সংবাদমাধ্যম জানিয়েছে, বিভিন্ন জিনিস পরিবহনের কাজে নিযুক্ত ট্রাকের ভেতর লুকিয়ে স্টেডিয়ামে ঢুকেছেন সেই ভক্ত। স্টেডিয়ামে পরিবহনের কাজে নিযুক্ত একটি সাপ্লাই প্রতিষ্ঠানের ট্রাক সেটি।

ভক্তটি স্টেডিয়ামে ঢোকার পর সুযোগ বুঝে আর্জেন্টিনা দলের ড্রেসিংরুমের দিকে পা বাড়ান। আর্জেন্টাইন সেই টিভি চ্যানেলের আরেক উপস্থাপক জানিয়েছেন, ড্রেসিংরুমে যেতে পেরেছিলেন সেই ভক্ত।

মেসি–দি মারিয়ারা তখন সবে গা গরম সেরে এসেছেন। কিছুক্ষণ পরই পানামার মুখোমুখি হবেন। উপস্থাপক জানিয়েছেন, বেপরোয়া সেই ভক্ত নাকি ছবি তুলতে পেরেছেন মেসির সঙ্গে। আর তাই পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেলেও নাকি তাঁর কোনো দুঃখ নেই!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.