কান উৎসব থেকে সুখবর দিলেন ভাবনা

0
59
আশনা হাবিব ভাবনা।
চলছে কান চলচ্চিত্র উৎসব। এবারের ৭৭তম আসরে জীবনে প্রথমবারের মতো সেখানে হাজির হয়েছেন বাংলাদেশি অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। আর সেখান থেকেই সুখবর দিলেন এই অভিনেত্রী। মালয়েশিয়া বংশোদ্ভূত বাংলাদেশি নির্মাতা জাফর ফিরোজের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
 
সিনেমার নাম ‘জেনুবিয়া’। এতে নির্বাহী প্রযোজক হিসেবে আছেন কিয়াও লি। যিনি একজন ব্রিটিশ চায়নিজ প্রযোজক। একই সঙ্গে তিনি ইউনেসকো ফিল্ম সিটির সঙ্গেও যুক্ত আছেন।
 
নতুন সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে ভাবনা বলেন, কানে এসে সিনেমা সাইন করলাম। একজন অভিনয়শিল্পী হিসেবে এটাই তো সবচেয়ে বড় পাওয়া। সবাই আমার জন্য দোয়া করবেন।
 
নির্মাতা জাফর ফিরোজ বলেন, চলতি বছরের নভেম্বরে মালয়েশিয়াতে আমরা একটি চলচ্চিত্র উৎসবের আয়োজন করছি। তারই মার্কেটিংয়ের জন্য কান উৎসবে যাই। ‘জেনুবিয়া’ সিনেমা নিয়েও পরিকল্পনা চলছিল। কান উৎসবে যাওয়ার পর শুনলাম, বাংলাদেশ থেকে ভাবনা এসেছেন। তার সঙ্গে যোগাযোগ করি। এরপর দেখা করে কথা বললাম। গল্প শোনালাম। গল্প শুনে তিনি রাজি হলেন। আমরাও চূড়ান্ত সিদ্ধান্ত নিলাম, একসঙ্গে কাজটি করছি।
 
আগামী তিন মাসের মধ্যে সিনেমার কাজ শুরু হবে জানিয়ে নির্মাতা আরও বলেন, পুরো সিনেমার শুটিং হবে মালয়েশিয়াতে। অন্যান্য অভিনয়শিল্পীও এরই মধ্যে চূড়ান্ত করা হবে। সিনেমাটি বাংলা, ইংরেজি ও চায়নিজ ভাষায় তৈরি হবে। এটি তিন দেশে মুক্তির পরিকল্পনা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.