কানাডার বিপক্ষে মামুলি লক্ষ্য পাকিস্তানের

0
28
পাকিস্তান
বিশ্বকাপে টানা দুই ম্যাচে ব্যর্থতার পর নিজেদের তৃতীয় ম্যাচে কানাডার বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান। এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধায় নেন বাবর আজম। বাঁচা মরার ম্যাচে আগে ব্যাট করে পাকিস্তানকে ১০৬ রানের সহজ লক্ষ্য দিয়েছে কানাডা।
 
মঙ্গলবার (১১ জুন) টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহর উপর চড়াও হন কানাডার দুই ওপেনার অ্যারন জনসন এবং নবনিত ঢালিওয়াল।
 
তৃতীয় ওভারে আমিরের হাতে বল তুলে দেন বাবর আজম। ৭ বলে ৪ রান করা ঢালিওয়ালকে বোল্ড আউট করে পাকিস্তানকে ব্রেকথ্রু এনে দেন এই বাঁহাতি পেসার। এরপর থেকে শুরু হয় কানাডা উইকেট মিছিল।
 
পরগত সিং (২), নিকোলাস কারটন (১), শ্রেয়াস মোভা (২) এবং রবিন্দরপাল সিং শূন্য রানে আউট হলেও পিচের এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন ওপেনার জনসন। ৩৯ বলে ফিফটি তুলে নেন এই ডান হাতি ব্যাটার।
 
এরপর পিচে বেশিক্ষণ থাকতে পারেননি জনসন। ১৪তম ওভারে নাসিমের বলে বোল্ড আউট হন তিনি। ৪৪ বলে ৫২ রানের ইনিংস খেলেন তিনি।
 
এরপর দলের হাল ধরার চেষ্টা করেন অধিনায়ক সাদ বিন জাফর । তবে ১৭তম ওভারে জাফরকে আউট করে দ্বিতীয় উইকেট তুলে নেন আমির। ২১ বলে ১০ রান করেন জাফর।
 
শেষ পর্যন্ত ডিলন হেইলিগারের ১০ বলে ৮ রান এবং কলিম সানার ১৪ বলের অপরাজিত ১৩ রানে ভর করে ৭ উইকেট হারিয়ে ১০৫ রানের লড়াকু পুঁজি পায় কানাডার।
 
পাকিস্তানের হয়ে মোহাম্মদ আমির এবং হারিস রাউফ দুটি করে উইকেট শিকার করেন। এ ছাড়া শাহিন শাহ আফ্রিদি এবং নাসিম শাহ একটি করে উইকেট নেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.