কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে স্বেচ্ছাসেবক লীগ নেতার অস্ত্রের মহড়া

0
113
বর্তমান কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে অস্ত্রের মহড়া ও হুমকির অভিযোগ উঠেছে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বর্তমান কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খানের বিরুদ্ধে। তিনদিন আগের এ ঘটনায় শুক্রবার রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহ।

এর আগে বৃহস্পতিবার মহড়ার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। অভিযোগের বিষয়ে আফতাব হোসেন খান জানিয়েছেন, গত নির্বাচনে সাঈদ আব্দুল্লাহ অপপ্রচার করেন। এবারও ছবি এডিট করে তার বিরুদ্ধে অপপ্রচার করছেন তিনি। কে বা কারা মহড়া দিয়েছে তিনি জানেন না বলে দাবি করেন।

সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, নগরীর ১৩/১৩ সুবিধবাজার দিঘির পাড়ের বাসিন্দা জামায়াত রাজনীতির সাথে সম্পৃক্ত কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাাহর বাসার সামনে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সশস্ত্র মহড়া দিচ্ছে। ঘুড়ি মার্কার বর্তমান কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান একটি মোটরসাইকেলে রয়েছেন। সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে গিয়ে গেটের দিকে অস্ত্র প্রদর্শন করছেন এক যুবক। এ বিষয়ে সাঈদ আব্দুল্লাহ জানিয়েছেন মঙ্গলবার ভোরে কয়েকটি মোটরসাইকেলে আফতাব হোসেন খান বাসার সামনে সশস্ত্র মহড়া দিয়ে যান। তাকে নানা ভাবে হুমকি দেওয়া হচ্ছে। একটি মারধরের ঘটনায় তাকে জড়িয়ে এসব করা হচ্ছে। তিনি এ বিষয়ে শুক্রবার নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন।

অভিযোগের বিষয়ে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের বলেন, অস্ত্রের মহড়া ও হুমকির অভিযোগের বিষয়টি পুলিশ কমিশনারকে অবগত করা হয়েছে। পুলিশ ব্যবস্থা নেবে।

প্রসঙ্গত, ২০১৮ সালের নির্বাচনে আফতাব হোসেন ও সাঈদ আব্দুল্লার মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে। নির্বাচনে আফতাব জয়লাভ করেন। এবারও তিনি প্রার্থী হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.